বিজ্ঞাপন

মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় ২ পুলিশের সাক্ষ্যগ্রহণ

October 3, 2022 | 2:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: হেফাজত ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে জান্নাতুল ঝর্ণার করা ধর্ষণ মামলায় নারায়ণগঞ্জের আদালতে দুই পুলিশ কর্মকর্তার সাক্ষ্য নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (৩ অক্টোবর) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নাজমুল হক শ্যামল-এর আদালতে সাক্ষ্য দেন এস আই বোরহান ও এস আই কোবায়েদ হোসেন।

এর আগে সকালে কাশিমপুর কারাগার থেকে কড়া নিরাপত্তার মধ্যে মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। সাক্ষ্যগ্রহণ শেষে তাকে ফের কাশিমপুর কারাগারে নেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ জানান, সোনারগাঁ থানায় জান্নাতুল ঝর্ণার দায়ের করা ধর্ষণ মামলায় দুপুরে মামুনুল হককে আদালতে তোলা হয়। আজ দুই পুলিশ কর্মকর্তার সাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে এ পর্যন্ত ১৫ জনের সাক্ষ্য নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, আসামিপক্ষের আইনজীবীরা এখন পর্যন্ত কাবিননামা আদালতে দাখিল করতে পারেননি।

২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁ রয়েল রিসোর্টে জান্নাতুল ঝর্ণার সঙ্গে অবস্থানকালে স্থানীয় জনতা মামুনুল হককে ঘেরাও করেন। হেফাজতের নেতাকর্মীরা রিসোর্ট ভাংচুর করে মামুনুল হককে নিয়ে যান। হোটেল কক্ষে থাকা ঝর্ণা বেগমকে নিজের ২য় স্ত্রী বলে দাবি করেন মামুনুল হক। ৩০ এপ্রিল ঝর্ণা বেগম সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন। এতে তিনি বলেন, বিয়ের আশ্বাসে মামুনুল হক তাকে ধর্ষণ করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন