বিজ্ঞাপন

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন

October 8, 2022 | 1:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। নিহত জাকির হোসেন (৪৮) সাবেক সেনা সদস্য। ২০১৪ সালে ল্যান্স করপোরাল হিসেবে সেনাবাহিনী থেকে অবসর নেওয়ার পর তিনি বগুড়ার জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্টের সামনে চায়ের দোকান পরিচালনা করতেন।

বিজ্ঞাপন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সাঁথিয়াখালি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জাকির বগুড়ার শাজাহানপুর উপজেলার শাকপালা এলাকায় ক্যান্টনমেন্ট পাড়ায় বসবাস করতেন।

শনিবার (৮ অক্টোবর) নিহতের স্ত্রী মমতাজ বেগম জানান, সন্ধ্যায় তিনি (জাকির) মোবাইলে জানিয়েছিলেন শহরের কলোনি এলাকায় যাচ্ছেন। রাত ৯টার দিকে তিনি খবর আসে ফুলদীঘি উত্তরপাড়া এলাকায় হোমিও কলেজের পাশে তাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

কৈগাড়ি পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক রাজু কামাল জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হোমিও কলেজের পাশে এক ব্যক্তিকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে পলিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় নিশ্চিত করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারিদের হাতে তিনি খুন হয়েছেন। ঘটনার পর থেকেই জড়িতদের চিহ্নিত করতে চেষ্টা চালানো হচ্ছে। লাশ উদ্ধার করে শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন