বিজ্ঞাপন

বরিশালে ধর্ষণ মামলায় এসআই কারাগারে

October 15, 2022 | 11:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: আবাসিক হোটেলে নিয়ে এক নারীকে (৪২) ধর্ষণের অভিযোগে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশারকে গ্রেফতার করা হয়েছে। তিনি বরিশাল মহানগরের স্টিমারঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ।

বিজ্ঞাপন

শনিবার (১৫ অক্টোবর) সকালে ভিকটিম কোতোয়ালি মডেল থানায় এসআই আবুল বাশারের বিরুদ্ধে মামলা করেন। দুপুরে গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সন্ধ্যায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই ঘটনায় সাময়িক বরখাস্তসহ এসআই আবুল বাশারের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। অভিযোগকারী নারী বর্তমানে বরিশালের একটি হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে আছেন। তার মেডিকেল পরীক্ষা করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ৫ অক্টোবর এসআই আবুল বাশারের সঙ্গে পরিচয় হয় ওই নারীর। এরপর তারা একে অপরের মোবাইল নম্বর নেন। ১৩ অক্টোবর একটি মামলার বিষয়ে এসআই আবুল বাশারকে ফোন করেন ওই নারী। ওই সময় তার অবস্থান জানতে চান আবুল বাশার। বাদী অবস্থান জানালে সেখানে যান তিনি। এক পর্যায়ে একটি মামলার বিষয়ে কথা আছে বলে ওই নারীকে কৌশলে নগরের প্যারারা সড়কের একটি আবাসিক হোটেলে নিয়ে যান আবুল বাশার। ওই হোটেলের ২০৪ নম্বর কক্ষে নেওয়ার পর তিনি ওই নারীকে ধর্ষণ করেন বলে অভিযোগ করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন