বিজ্ঞাপন

প্রথম দিনেই একশ মিলিয়ন ডলার

April 29, 2018 | 6:19 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

যুক্তরাজ্যের বাজারে ঘটলো এই ঘটনা। প্রথম দিনেই ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবিটি ব্যবসা করে ফেলেছে একশ মিলিয়ন ডলার। আর হবেই বা না কেন? মারভেলের সব সুপারহিরোই যে রয়েছে এই সিনেমায়।

ধারণা করা হচ্ছে যুক্তরাজ্যের বাজারে প্রথম সপ্তাহেই ছবিটি তুলে ফেলবে ২৪০ মিলিয়ন ডলার। আর ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-এর আয় ধারণা করা পরিমাণে পৌঁছে গেলে, যুক্তরাজ্যের বাজারে প্রথম সপ্তাহে আয়ের রেকর্ডে দ্বিতীয় অবস্থানে থাকবে ছবিটি। প্রথম অবস্থানে রয়েছে ‘স্টার ওয়ার্স: দ্য ফোর্স অ্যায়োকেনস’, ছবিটি প্রথম সপ্তাহে আয় করে ২৪৮ মিলিয়ন ডলার।

এখানেই শেষ নয় ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ভারতের বাজারে একশ কোটি রুপির ঘরে যাচ্ছে শিগগিরই। তাও আবার প্রথম দুই দিনেই। বলিউড বিজনেস বলছে দুই দিনে এখন পর্যন্ত ছবিটি ব্যবসা করেছে ৮০ কোটি রুপি। একশ কোটির ঘরে পৌঁছুতে আর কিছু সময়মাত্র।

বিজ্ঞাপন

বলিউডে কোনো হলিউডি সিনেমার এমন আয় এটাই প্রথম। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন প্রথম দিনেই ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ঘরে তুলেছে প্রায় ৩২ কোটি রুপি।

প্রথম দিনে এত ব্যবসা হয়নি কোনো বলিউডি সিনেমারও। এমনকি, তুমুল আলোচনায় থাকা সিনেমা ‘পদ্মাবত’ ভারতে প্রথম দিনে ব্যবসা করে ২৪ কোটি রুপি আর ‘ভাগি ২’ সিনেমার প্রথম দিনের আয় ছিল ২৫ কোটি রুপি।

সারাবাংলা/পিএ 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন