বিজ্ঞাপন

কাতার প্রবাসীকে গলা কেটে হত্যা, ছোট ভাইসহ আটক ৩

December 11, 2022 | 9:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: জেলার মানিকছড়ি উপজেলার সেমুতাং গ্যাসফিল্ড এলাকায় নিজ বাড়িতে শোবার ঘরে মো. সাজ্জাদ হোসেন (২৪) নামের এক কাতার প্রবাসীকে গলাকেটে হত্যা করার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

আটকৃতরা হলেন— নিহতের ছোট ভাই মোস্তাফিজ, খালাত ভাই আবু বকর ও প্রতিবেশি সিএনজি চালক ফারুক হোসেন। তাদের কঠোরভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহনূর আলম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল শনিবার (১০ ডিসেম্বর) দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের কালাপানি (সেমুতাং গ্যাসফিল্ড) এলাকার বাসিন্দা মো. মাসুদ রানার পুত্র কাতার প্রবাসী মো.সাজ্জাদ হোসেনকে (২৪) কে বা কারা রাতের আধারে নিজ ঘরে ঢুকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে।

শাহনূর আলম আরও বলেন, বিষয়টির রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানোসহ পরবর্তী আইনি কার্যক্রম চলছে।

বিজ্ঞাপন

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মো. নাইমূল হক বলেন, ‘এ ঘটনায় এখনো মামলা হয়নি। আটক তিনজনের কথাবার্তা সন্দেহজনক। মামলা হবে। ঘটনার সঙ্গে আটককৃতদের সংশ্লিষ্টতা আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।’

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন