বিজ্ঞাপন

মুগদায় স্কুলছাত্রীর আত্মহত্যা

January 7, 2023 | 8:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মুগদার গোলাপবাগ এলাকার একটি বাসায় অপরাজিতা দাস (১৫) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে স্বজনরা।

বিজ্ঞাপন

শনিবার (৭ জানুয়ারি) বিকেল ৪টার দিকে মুগদা হাসপাতাল থেকে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে মুগদা থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) নগেন্দ্র কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে খবর পেয়ে মুগদা হাসপাতাল থেকে ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয় লাশ।

এসআই আরও জানান, ওই ছাত্রীর স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, দুপুরে সকলের অগোচরে তার কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয় ওই ছাত্রী। পরে বাসার লোকজন দেখতে পেয়ে দ্রুত মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। তবে আত্মহত্যার কারণ জানাতে পারেননি ওই ছাত্রীর পারিবার।

বিজ্ঞাপন

অপরাজিতার বাবা অজয় কুমার দাস জানান, মুগদার গোলাপবাগ ঋষিপাড়ায় নিজেদের চারতলা বাসার দ্বিতীয় তলায় থাকেন তারা। অপরাজিতা স্থানীয় সিটি করপোরেশন আদর্শ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। এক ভাই এক বোনের মধ্যে অপরাজিতা ছিল বড়।

অপরাজিতার বাবা বলেন, ‘আমি অফিসে ছিলাম। দুপুরে বাসায় অপরাজিতা ও তার মা বৃত্তি রানী দাস বাসায় ছিল। অপরাজিতাকে রুমে রেখে গোসল করতে যায় তার মা। গোসল সেরে ঘরে ঢুকে দেখে অপরাজিতা ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলছে। পরে প্রতিবেশীদের সহায়তায় মুগদা হাসপাতালে নিয়ে গেলে মারা যায়।’ তবে কি কারণে অপরাজিতা আত্মহত্যা করেছে তা বলতে পারেনি স্বজনরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন