বিজ্ঞাপন

মোহামেডানের হয়েই প্রিমিয়ার লিগ খেলবেন সাকিব

March 4, 2023 | 2:31 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

সাকিব আল হাসান এবার কোন দলের হয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ খেলবেন তা নিয়ে বিভিন্ন কথা শোনা যাচ্ছিল। শোনা যাচ্ছিল, মোহামেডান নয় এবার আবাহনীর হয়ে প্রিমিয়ার ডিভিশন খেলবেন সাকিব। মোহামেডান কর্তৃপক্ষ অবশ্য আগেই জানিয়েছিলেন সাকিব এবারও তাদের হয়েই খেলবেন। আজ তার আনুষ্ঠানিকতা চূড়ান্ত হলো।

বিজ্ঞাপন

মোহামেডানের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেছেন বাংলাদেশ জাতীয় টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক। শনিবার (৪ মার্চ) ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপোলিসের (সিসিডিএম) কার্যালয়ে এসে আনুষ্ঠানিকতা সারেন সাকিব।

গত কয়েক বছর ধরে প্রিমিয়ার লিগে সেভাবে প্রতিদ্বন্দ্বীতা করতে পারছিল না মোহামেডান। তবে গত মৌসুম থেকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছে দলটি। গত বছর সাকিবসহ বেশ কয়েকজন তারকাকে নিয়ে দল সাজিয়েছিল দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি। এবারও সাকিবসহ কয়েকজন বড় তারকাকে দলে ভিড়িয়েছে মোহামেডান।

সাকিবের আগেই এবারের লিগের জন্য মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, শুভাগত হোম, সৌম্য সরকার, রনি তালুকদারদের সঙ্গে চুক্তি করেছে মোহামেডান। আজ সাকিবের সঙ্গে মোহাম্মদ আশরাফুলও চুক্তি সেরেছেন মোহামেডানে।

বিজ্ঞাপন

প্রিমিয়ার লিগের এবারের আসর শুরু হবে ১৫ মার্চ থেকে। অধিকাংশ ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এছাড়া বিকেএসপি এবং নারায়ণগঞ্জের ফতুল্লা ক্রিকেট স্টেডিয়ামেও রাখা হয়েছে ডিপিএলের খেলা।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন