বিজ্ঞাপন

ডেমরায় গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু

April 3, 2023 | 6:08 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী ডেমরার সারুলিয়া এলাকায় ঝুমা আক্তার (২২) নামে এক গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তবে হাসপাতালে তার স্বামী শাকিল দাবি করেন, ঝুমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

সোমবার (৩ এপ্রিল) বিকেল ৫টার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক ঝুমাকে মৃত ঘোষণা করেন। ঝুমার স্বামী শাকিল জানান, ডেমরা সারুলিয়া পূর্ব বক্সনগর এলাকায় তাদের বাসা। তাদের ঘরে দুই সন্তান রয়েছে।

তিনি আরও জানান, দুইদিন আগেও পারিবারিক বিষয় নিয়ে তার স্ত্রী ৪৭টা ঘুমের ট্যাবলেট খেয়েছিল। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে চিকিৎসা দেওয়া হয়। আজ সবার অগোচরে রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে দেখতে পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে এলে মারা যায়।

হাসপাতালে ঝুমার শাশুড়ি সাহারা খাতুন বলেন, ‘ঝুমা খুব রাগী ছিলেন। একটুতেই রাগ করতেন। সাত বছর আগে আমার ছেলের সঙ্গে তার বিয়ে হয়।’

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ডেমড়া থেকে অচেতন অবস্থায় ওই গৃহবধুকে স্বামী ও শাশুড়ি হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরিবারের দাবি, ঝুমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ওই গৃহবধুর স্বামীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন