বিজ্ঞাপন

আজকের রাশিফল ডিসেম্বর ১৮, ২০১৭, সোমবার

December 18, 2017 | 8:38 am

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

বিজ্ঞাপন

অনেকদিন আগে একসাথে কাজ করতেন এমন কারো সাথে যোগাযোগ হবে। সে নিজে এখন খুব ভাল জায়গায় আছে। তার কাছ থেকে আপনার কেরিয়ার বিষয়ক সুপরামর্শ পাবেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

দিনের শুরুটা তেমন ব্যস্ততায় না কাটলেও দিনের শেষে ব্যস্ততা বাড়বে। আত্মীয় বা বন্ধু কারো সাথে সংঘর্ষের সম্ভাবনা আছে যা চাইলেই এড়াতে পারবেন।

বিজ্ঞাপন

মিথুন (২২ মে – ২১ জুন)

আজ আপনাকে আপনার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। যে সম্পর্কে আপনি ছিলেন তা নিয়ে আপনি খুশি না। আজ সময় এব্যাপারে সর্বশেষ সিদ্ধান্ত নেওয়ার।

র্ককট (২২ জুন – ২২ জুলাই)

বিজ্ঞাপন

কর্মস্থলে সাবধানে সিদ্ধান্ত নিন। কাউকে অসম্মান করার আগে মনে রাখবেন আপনি নিজেও সেই অবস্থার সম্মুখীন হতে পারেন একদিন।

সিংহ (২৩ জুলাই  – ২৩ আগস্ট)

কাজের চাপ খুব বেড়ে যাবে। মন সাড়া না দিলেও আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। তবে সারাদিনের কাজের চাপের প্রেশার বাসায় গিয়ে প্রিয়জনের উপর ঝাড়বেননা যেন।

কন্যা  (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

বিজ্ঞাপন

কেউ আপনার বিশ্বাসভঙ্গ করায় আপনি বিমর্ষ হবেন। গভীরভাবে ভেবে দেখবেন যে সে আসলে আপনাকে অন্যের সামনে নেতিবাচকভাবে তুলে ধরছিল নাকি আসলে আপনার ভুল ধরিয়ে দিয়ে আপনাকে সংশোধন করছিল।

তুলা  (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

কারো জন্য কেনাকাটা করতে করতে বাকিমাসের সব টাকা খরচ করে ফেলবেননা যেন। উপহার পেলে সবাইই খুশি হবে কিন্তু খরচের ব্যাপারে একটু বুঝেশুনে চলাই ভাল।

বৃশ্চিক  (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কর্মস্থলে বা পরিচিত মহলে কোন একজন ব্যক্তিকে দীর্ঘদিন ধরে ভুল বুঝে আসছিলেন। আজ সেই ভুল বোঝাবুঝির অবসান হবে। কাউকে দূর থেকে দেখে বিচার করবেননা।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

পরিবারে বা কর্মস্থলে নেতিবাচক হয়ে যাওয়ার সম্ভাবনা আছে আপনার। একজন শক্ত মনের মানুষ হিসেবে আপনি চাইলেই এমন অবস্থার নিয়ন্ত্রণ করতে পারেন কিন্তু।

মকর  (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারী)

আজ কোন জায়গা থেকে হঠাৎ করে বেশ কিছু টাকা পয়সা হাতে আসার সম্ভাবনা আছে। টাকাটা নিজের জন্যই খরচ করতে ইচ্ছা হলেও চেষ্টা করুন প্রিয়জনের জন্যও কিছু উপহার কিনতে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

পরিচিত কারো সৌভাগ্য দেখে আপনি নিজের সাথে তার তুলনা করে মন খারাপ করতে পারেন। তবে মনে রাখবেন, যার যার সৌভাগ্য সেইই অর্জন করে বা বয়ে আনে। এতে মন খারাপ করে লাভ নাই। ভাল দিন আপনারও আসবে।

মীন  (১৯ ফেব্রুয়ারি – ২০ র্মাচ)

কিছুদিন আগেই যার সাথে মনোমালিন্য হল আজ সেই বন্ধুকেই আপনার দরকার হতে পারে। এগিয়ে যান, ভুল বোঝাবুঝি দূর করেন।

 

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন