বিজ্ঞাপন

রোববার শুরু ডিআরইউ ক্রীড়া উৎসব

May 12, 2023 | 4:46 pm

স্পোর্টস ডেস্ক

ঢাকা রিপোর্টার ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে আগামী রোববার (১৪ মে) মাঠে গড়াচ্ছে ওয়াল্টন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ ক্রীড়া উৎসব ২০২৩। মাসব্যাপী এই ক্রীড়া উৎসবের বিস্তারিত তুলে ধরা হয় ডিআরইউ’র সাগর-রুনী মিলনায়তনে।

বিজ্ঞাপন

এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী এই দুই বিভাগের পাশাপাশি সদস্য সস্তান ও স্ত্রীদেরও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন রাখা হয়েছে। বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে আগামী ১৪ মে দাবা ইভেন্টের মধ্য দিয়ে পর্দা উঠবে ক্রীড়া উৎসবের।

এবারের আসরে পুরুষ সদস্যদের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- দাবা, ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ (একক), অ্যাথলেটিক্স (২০০ ও ৪০০ মিটার), গোলক নিক্ষেপ, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, আর্চারি ও শ্যুটিং।

নারী সদস্যদের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- অ্যাথলেটিক্স, ক্যারম (একক ও দ্বৈত), লুডু, ব্যাডমিন্টন (একক), শ্যুটিং ও সাঁতার। সদস্য সন্তানদের ইভেন্টে রয়েছে ১০০ ও ২০০ মিটার দৌড়। অনূর্ধ্ব-১০ বছর বয়সী ছেলে ও মেয়েরা ১০০ মিটারে এবং দশ বছরের বেশি বয়সী ছেলে ও মেয়েরা আলাদাভাবে ২০০ মিটারে প্রতিদ্বন্দ্বিতা করবেন। সদস্য স্ত্রীদের একমাত্র ইভেন্ট মার্বেল দৌঁড়।

বিজ্ঞাপন

ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমানের সঞ্চালনায় ক্রীড়া উৎসবের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ওয়ালটনের প্রধান নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, সহ-সভাপতি দীপু সারোয়ার, যুগ্ম সম্পাদক মঈনুল আহসান এবং ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব মোজ্জাম্মেল হক তুহিন।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন