বিজ্ঞাপন

নবকুমার ইনস্টিটিউশনে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

May 16, 2023 | 4:46 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: উনসত্তরের গণ-অভ্যুত্থানে শহিদ মতিউরের স্মৃতি বিজরিত শতবর্ষী ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবকুমার ইনস্টিটিউশন ও ড. শহীদুল্লাহ কলেজে আধুনিক সুবিধা সম্বলিত ১০ তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ মে) দুপুরে বকশিবাজার কলেজ ক্যাম্পাসে গিয়ে এই ভিত্তি প্রস্তর স্থাপন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম।

এ সময় তিনি বলেন, ‘বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার মনোন্নয়নের জন্য সরকার সবধরনের পদক্ষেপ নিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই প্রদান এবং সারা দেশে নতুন শিক্ষা ভবন নির্মাণ করা হচ্ছে।’

কামরুল ইসলাম বলেন, ‘জাতীয় এবং আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীরা উন্নয়নকে বাধাগ্রস্তের চেষ্টা করছে। কিন্তু বর্তমান সরকারের উন্নয়নমূলক কার্যক্রম কেউ কখনও দমাতে পারেনি, পারবেও না। সরকারের প্রদত্ত এ সুযোগ কাজে লাগিয়ে শিক্ষার মান উন্নয়নে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।’

বিজ্ঞাপন

অনুষ্ঠানে শুরুতে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল মো. আবদুল মান্নান ভূঁইয়া, এসইউপি (অব.) নতুন অবকাঠামো নির্মাণে এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য সিনিয়র ফটো সাংবাদিক মঈন উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট মোহাম্মদ মনজুর মোর্শেদ, সহকারী প্রধান শিক্ষক নাফিসা খাতুন প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন