বিজ্ঞাপন

সেনাবাহিনীর সাবেক কর্মকর্তার বাড়িতে ‘ডাকাতি’, পুলিশ বলছে চুরি

June 10, 2023 | 4:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক কর্মকর্তার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতরা বাড়ির একটি বসতঘর থেকে সোনার অলংকারসহ জমি ও বাড়ির দলিলপত্র লুট করে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে পুলিশ বলছে, এটি ডাকাতির না। ওই বাড়িতে কেউই থাকেন না, ফলে এটি চুরির ঘটনা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

শনিবার (১০ জুন) ভোররাতে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের কল্যাণশিং গ্রামের বাংলাদেশ সেনাবাহিনীর (অব.) আবুল বাশার বেপারির বাড়িতে এ লুটপাটের ঘটনা হয়।

স্থানীয়রা জানান, বেপারি বাড়ির লোকজন কেউ বাড়িতে থাকেন না। তারা সবাই ঢাকা ও পাশের আত্মীয়ের বাড়ি থাকেন। সকাল সাড়ে ৭টার দিকে ডাকাতির খবর পেয়ে বেপারিরা এসে দেখে তাদের দু’টি বসতঘরের দরজা ভাঙা ও ঘরের জিনিসপত্র এলোমেলো।

আবুল বাশার বেপারির স্ত্রী শাহিনূর বেগম বলেন, ‘ছেলেমেয়েরা তাদের স্বর্ণালংকার আমার ঘরে রেখেছিলো। প্রায় ৫০ ভরি সোনার অলংকার। সেগুলো আমি ঘরের খাটের নিচে মাটিতে পুঁতে রেখেছিলাম। ডাকাতরা সেগুলো মাটি খুঁড়ে লুট করে নিয়ে গেছে।

বিজ্ঞাপন

তিনি দুঃখ ও ক্ষোভ প্রকাশ করে আরও জানান, গত ২৩ মে এই বাড়িতেই আমার বড় ছেলে রাসেল বেপারির বসতঘরে ডাকাতি হয়েছে। এ বিষয়ে থানায় মামলা করলেও পুলিশ এখনো লুট হওয়া মালামাল উদ্ধার করতে পারেনি।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিকুজ্জামান বলেন, ‘যেহেতু বাড়িতে কেউ ছিলো না। সেটি চুরি হবে, ডাকাতি না। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন