বিজ্ঞাপন

মাদক বিক্রিতে বাধা দেওয়ায় হামলা

June 30, 2023 | 9:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: স্থানীয় দৈনিক সবুজদিন এর সম্পাদক সেলিম রেজার বোন হাসিনার ওপর হামলার ঘটনা ঘটেছে । মাথায় রক্ত ক্ষরণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আহত হাসিনাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। মাদক বিক্রিতে বাধা দেওয়ায় তার ওপর শুক্রবার (৩০ জুন) এ হামলা করা হয়।

বিজ্ঞাপন

দৈনিক সবুজদিন এর সম্পাদক সেলিম রেজা জানান, বাগেরহাটের মোংলা উপজেলার জিয়া সড়কে মোস্তফার ছেলে সাকিল (৩০) কে এলাকার মধ্যে মাদক বিক্রি করতে বাধা দেয় আমার ছোট বোন হাসিনা বেগম। এতে ওই মাদক বিক্রেতা ক্ষিপ্ত হয়ে ছুরি দিয়ে গলা কেটে ফেলার চেষ্টা করে মাদক বিক্রেতা সাকিল। পরে এলাকাবাসী এসে হাসিনাকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলায় হাসিনার(৪৫) ডান পা ভেঙে গেছে এবং ছুরির আঘাতে মাথায় ব্যাপক ক্ষত হওয়ায় অনেক রক্ত ক্ষরণ হয়েছে। এ জন্য মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই মাদক বিক্রেতা সাকিলের সৎ মা লিপি বেগম জানান, সাকিল আমাকে মারধর করে কানের দুল ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে। আমাকে অনেক মারধর করেছে। আমি থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ সাকিলকে আটক করে আবার ছেড়ে দিয়েছে। আমি এখনও অসুস্থ্ তাই মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছি।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সীবানন্দ বিশ্বাস জানান, হাসিনার মাথায় মারাত্মক ক্ষত হয়েছে। একারনে অনেক রক্ত ক্ষরণ হয়েছে।

বিজ্ঞাপন

মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন জানান, খবর পেয়ে হামলাকারীকে ধরতে পুলিশ পাঠানো হয়েছে । তাকে ধরার জন্য পুলিশের ৩টি দল অভিযান চালাচ্ছে। হামলাকারীকে আইনের আওতায় আনা হবে।

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন