বিজ্ঞাপন

সহকর্মীদের ভালোবাসায় চমকে গেলেন বুবলী

July 6, 2023 | 4:14 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

এখন তার পরিচয় জনপ্রিয় চিত্রনায়িকা। তিনি বুবলি। ছিলেন বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের সংবাদ উপস্থাপক। সেখান থেকে নজরে পড়েন শাকিব খানের। ২০১৬ শাকিবের বিপরীতে ‘বসগিরি’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক। এবারের ঈদে তার দুটি ছবি মুক্তি পেয়েছে— প্রহেলিকা, ক্যাসিনো। এর মধ্যে প্রহেলিকা বেশ আলোচিত হয়েছে। এর এ ছবিটি নিয়ে তাকে চমকে দিলেন সাবেক সহকর্মীরা।

বিজ্ঞাপন

বুধবার (৫ জুলাই) সন্ধ্যায় বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে সন্ধ্যার শোতে ‘প্রহেলিকা’ দেখলেন বুবলীর প্রাক্তন সহকর্মীরা। টেলিভিশন সংবাদ উপস্থাপকদের সংগঠন ‘এনবিএ’ থেকে ছিল এ আয়োজন। তিনি আশা করেছিলেন হয়তো ৪/৫ জন ছবিটি দেখতে গিয়েছেন। কিন্তু এ সংখ্যা দশ গুণ!

বিষ্মিত, আনন্দিত, উচ্ছ্বসিত বুবলি পুরো ঘটনা খুলে বললেন, ‘আমি যতদূর জানতে পেরেছি, দেশের প্রায় সবগুলো টিভি চ্যানেলে কর্মরত সংবাদ সঞ্চালকদের বড় একটা দল এদিন এসে আমার ছবিটি দেখেছেন। ৪০/৪৫ জন হবেন। এটা তো আমার জন্য অবিশ্বাস্য আনন্দের খবর। আমি মুগ্ধ ও বিস্মিত আমার প্রতি এই মানুষগুলোর ভালোবাসা দেখে। আমি সত্যি অনেক গর্বিত যে, সংবাদ উপস্থাপনার মতো এমন একটি চ্যালেঞ্জিং, সম্মানিত আর পরিশীলিত কাজের সঙ্গে যুক্ত ছিলাম। এখন আমি সেই কাজটিতে নেই, অথচ আমার পুরনো কলিগরা প্রমাণ করলেন না থেকেও আমি কতোটা আছি তাদের ভেতর। আমার সিনেমা জীবনে এতো বড় সারপ্রাইজ আর পাইনি।’

‘এনবিএ’-র প্রেসিডেন্ট মুমতাহিনা হাসনাত ঋতু কয়েকদিন আগে বুবলিকে মেসেজ করেছিলেন তিনি ও কয়েকজন মিলে ‘প্রহেলিকা’ ছবিটি দেখতে চান। কিন্তু টিকেট পাওয়া যাচ্ছে না। মেসেজটি পেয়ে বেজায় খুশি হয়েছিলেন বুবলি। ‘ওনার মেসেজ পেয়ে খুশি হলাম। ধন্যবাদ জানালাম। এরপর প্রচারণার চাপে ভুলেও গিয়েছিলাম। তো বুধবার সন্ধ্যায় খবরটি যখন পাই তখন আমি একটি টেলিভিশন চ্যানেলের লাইভে ছিলাম। সেখান থেকে সব ফেলে আমি রওয়ানা দিয়েছি। পৌঁছে দেখি সিনেমার একেবারে শেষ পর্যায়ে। সবাই বের হতেই আমাকে দেখলেন। জড়িয়ে ধরলেন। মনে হলো, আমি নিজেও একটা সারপ্রাইজ দিতে পেরেছি। ভেবেছিলাম আপুরা চার/পাঁচজন হয় তো এসেছেন। পরে দেখি ৪০/৪৫ জন! যাদের অনেকের সঙ্গে নতুন পরিচয় হলো। এরপর যথারীতি সবাই রিঅ্যাকশন দিলেন। প্রশংসা করলেন। সেলফি তুললাম সবাই। মনে হলো বহুদিন পর প্রাণখুলে পুরনো বন্ধুদের সঙ্গে আড্ডা দিলাম। এটা সত্যিই অন্যরকম একটা ঘটনা। কৃতজ্ঞতা এই বন্ধুদের প্রতি।’’

বিজ্ঞাপন

‘প্রহেলিকা’ নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী। এতে শবনম বুবলীর বিপরীতে অভিনয় করেছেন দেশের দুই আলোচিত অভিনেতা মাহফুজ আহমেদ ও নাসিরউদ্দিন খান। আরও আছেন এ কে আজাদ সেতু, রাশেদ মামুন অপু প্রমুখ।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন