বিজ্ঞাপন

রাজধানীতে ভবন থেকে ‘পড়ে’ শিক্ষার্থীর মৃত্যু

July 18, 2023 | 11:40 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর রমনা নিউস্কাটন রোডের একটি ভবন থেকে ‘পরে’ ফারজানা আক্তার মালা (২১) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে সিদ্ধেশ্বরী গার্লস কলেজে উচ্চ মাধ্যমিকে পড়তো।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৮জুলাই) বিকেল ৫টার দিকে নিউস্কাটনের বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) আমেনা বেগম বলেন, ‘বিকেলে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে ওই বাসার নিচতলা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।’

এসআই আরও জানান, মৃত ফারজানার পরিবারের কাছ থেকে জানা গেছে, তিনি সিদ্ধেশ্বরী গার্লস কলেজে উচ্চ মাধ্যমিকে পড়তেন। তাদের বাড়ি পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার পাটুয়া গ্রামে। বাবা আনোয়ার ইসলাম সাগর ঠিকাদারি করেন। তবে ঘটনার সময় মা সুমিনজান পটুয়াখালীতে ছিলেন। বাবা কাজে বাইরে ছিলেন। ফারজানা ও ছোট ভাই বাসায় ছিল।

বিজ্ঞাপন

পরিবারের কাছ থেকে আরও জানা যায়, ফারজানা সবসময় চুপচাপ থাকতো। আজ দুপুর সাড়ে ১২টার দিকে ছোট ভাইকে রুম থেকে বের করে দেয় ফারজানা। কিছুক্ষণ পর ফারজানাকে বাসার নিচে মৃত অবস্থায় দেখা যায় । সে লাফিয়ে পড়েছে নাকি পড়ে গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
যৌথবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহততাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে?— কাদেরকে রিজভীর প্রশ্নরাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন