বিজ্ঞাপন

নেত্রকোনা-৪ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নৌকার সাজ্জাদুল

July 25, 2023 | 10:12 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোনা: নেত্রকোনা-৪ (মোহনগঞ্জ, মদন, খালিয়াজুরী) উপনির্বাচনে আর কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাজ্জাদুল হাসান।

বিজ্ঞাপন

নির্বাচন রিটার্নিং কর্মকর্তা শাহেদ পারভেজ জানান, গতকাল সোমবার এই আসনে উপনির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল। এতে সাজ্জাদুল হাসান ছাড়া অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেননি। বাছাইয়ে মনোনয়নপত্র বৈধ হলে এবং তিনি প্রার্থিতা প্রত্যাহার না করায় রিটার্নিং কর্মকর্তা তাঁকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেছেন। শপথ গ্রহণ অনুষ্ঠান পরবর্তী নির্দেশ অনুযায়ী হবে।

ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, এই আসেন মনোনয়নপত্র বাছাই ২৫ জুলাই, আপিল দায়ের ২৬ থেকে ২৮ জুলাই, আপিল নিষ্পত্তি ২৯ থেকে ৩০ জুলাই, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল ৩১ জুলাই। আর প্রতীক বরাদ্দ ১ আগস্ট এবং ২ সেপ্টেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

আইন অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষে একক বৈধ প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। গত ১১ জুলাই সংসদ সদস্য রেবেকা মমিনের মৃত্যুতে আসনটি শূন্য হয়েছিল।

বিজ্ঞাপন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন, ‘আর কোন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল না করায় আমি নির্বাচিত হয়েছি। তবে শপথ গ্রহণ বাকি। তবে ভোটের মাধ্যমে নির্বাচিত হলে আরও মজা হতো। আমি সবার দোয়া প্রার্থী, যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।’

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন