বিজ্ঞাপন

কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে রংপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

July 30, 2023 | 11:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: বিএনপির অগ্নিসন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি এবং সহিংস ঘটনার প্রতিবাদে রংপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (৩০ জুলাই) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃত্বে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আগামী ২ আগস্ট রংপুরে জেলা স্কুল মাঠে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার আগমন উপলক্ষে রংপুরে অবস্থান করা কেন্দ্রীয় নেতারা এই কর্মসূচিতে অংশ নেন। কর্মসূচিতে অংশ নেতারা হলেন সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী এবং কেন্দ্রীয় সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া।

মিছিলটি মিছিলটি হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে রংপুর শিল্পকলা একাডেমির সামনে থেকে শুরু হয় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ থেকে বিএনপিকে নৈরাজ্য সহিংসতা অগ্নিসন্ত্রাসের পথে না হেঁটে সোজা পথে জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানানো হয়।

বিজ্ঞাপন

রংপুর জেলা ও মহানগর নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জেলার আহ্বায়ক এ কে এম ছায়াদত হোসেন (বকুল), যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী (বাবলু), জয়নাল আবেদীন ও আনোয়ারুল ইসলাম, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের সংসদ সদস্য এ কে এম আহসানুল হক চৌধুরী সদস্যসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা।

সারাবাংলা/এনআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন