বিজ্ঞাপন

ছেঁড়া তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

August 2, 2023 | 10:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ঝালকাঠির কাঁঠালিয়ায় বিদ্যুতের ছেঁড়া তার সরানোর সময় স্পৃষ্ট হয়ে মিজানুর রহমান ও মনির হোসেন মোল্লা নামের পল্লী বিদ্যুতের দুই কর্মী মারা গেছেন।

বিজ্ঞাপন

বুধবার (২ আগস্ট) সন্ধ্যায় উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের নেয়ামতপুর গ্রামের মোল্লারহাট বাজারের পাশে এ ঘটনা ঘটে। কাঁঠালিয়া পল্লী বিদ্যুতের আবাসিক প্রকৌশলী এসএম সামিমুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহত মিজানুর রহমান পটুয়াখালী সদর উপজেলার বাসিন্দা। তিনি পল্লী বিদ্যুতের কাঁঠালিয়া উপজেলার মরিচবুনিয়া কেন্দ্রের ইনচার্জ ছিলেন। অন্যদিকে, মনির হোসেন পল্লী বিদ্যুতের একই কেন্দ্রের লাইনম্যান ছিলেন। তিনি কাঁঠালিয়ার বানাই গ্রামের মৃত আব্দুল বারেক মোল্লার ছেলে।

পাটিখালঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিশির দাস জানান, বুধবার বিকেলে বিদ্যুতের লাইনের কাজ করতে নেয়ামতপুর গ্রামে আসেন কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান ও লাইনম্যান মনির হোসেন। এ সময় মোল্লারহাট বাজারের পাশে আবুল কালাম মোল্লার বাড়ির মসজিদের সামনে তারা বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে থাকতে দেখেন। ওই তার সরাতে গিয়ে তারা বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

কাঁঠালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সারাবাংলা/জিএমএস/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন