বিজ্ঞাপন

ছিনতাইয়ে জড়িত কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

August 11, 2023 | 8:46 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। দিনদুপুরে তারা এলাকায় ছিনতাই, চাঁদাবাজি এবং স্থানীয় কিশোরদের মারধরের পর প্রাণনাশের হুমকি দিত বলে জানিয়েছে র‍্যাব।

বিজ্ঞাপন

শুক্রবার (১১ আগস্ট) র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে, বুধবার (৯ আগস্ট) রাতে নগরীর ইপিজেড থানার এম আলী নগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিনজন হলেন— ইপিজেড থানার সল্টগোলা ক্রসিং এলাকার ফারুক মাঝির ছেলে নুর মোহাম্মদ নয়ন (২৩), ব্যরিস্টার কলেজ রোডের মৃত হানিফের ছেলে মো. সম্রাট (২৩) ও নোয়াখালীর বসুরহাট থানার পাঁচবাড়ী গ্রামের আবদুল হাদির ছেলে মো. রাহাদ (১৭)।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গ্রেফতার হওয়া কিশোর গ্যাংয়ের সদস্যরা ইপিজেড এলাকায় স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি এবং এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত।

বিজ্ঞাপন

এ গ্যাংয়ের সদস্যরা প্রকাশ্যে দিন-দুপুরে স্থানীয় এলাকায় ছিনতাই, চাঁদাবাজি, নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাণনাশের হুমকি দিত। এছাড়া তারা দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করে থাকে।

র‍্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার সারাবাংলাকে জানান, গোপন সংবাদে খবর পেয়ে তাদের গ্রেফতার করে র‍্যাব। তাদের কাছ থেকে দুইটি ধারালো ছুরি ও একটি ক্ষুর জব্দ করা হয়েছে। সাধারণ মানুষসহ প্রতিদিন চলাচলরত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের দেশীয় অস্ত্রের মুখে ভয় দেখিয়ে মূল্যবান জিনিসপত্র, সোনার গহনা, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে তারা ওই স্থানে সমবেত হয়েছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন