বিজ্ঞাপন

পলাশবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

August 14, 2023 | 5:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: জেলার পলাশবাড়ীতে জমিসংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে জাহাঙ্গীর মিয়া (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। সোমবার (১৪ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে পলাশবাড়ীর হরিনাথপুর ইউনিয়নের তালুক জামিরা গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, হরিনাথপুর ইউনিয়নের তালুক জামিরা বেপারীপাড়া গ্রামের জাহাঙ্গীর গত রোববার (১৩ আগস্ট) ধান রোপনের জন্য ১২ শতাংশ জমি তৈরি করে রাখেন। সোমবার জমিতে ধান রোপনের আগে বেলা সাড়ে ১১টার দিকে একই গ্রামের মৃত সেফাত’র ছেলে মতিয়ার ও তার লোকজন নিয়ে সেখানে যান। এর পর মীমাংসার কথা বলে তাকে স্থানীয় তালুক জামিরা বাজারে প্লাবনের দোকানের সামনে নিয়ে যায়। এক পর্যায়ে জমি নিয়ে কথা কাটাকাটির জেরে সংঘর্ষের সৃষ্টি হয়। সেই সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় ঘটনাস্থলেই জাহাঙ্গীরের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। সংঘর্ষে মাসুদ, হাফিজার ও সোনা মিয়া নামে তিন জন গুরুত্বর আহত হন। পরে তাদের গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ ও উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহীম হোসেন বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএম/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন