বিজ্ঞাপন

বাহরাইন গিয়ে ছেলে নিখোঁজ, সন্ধান পেতে সংবাদ সম্মেলনে বাবা-মা

September 1, 2023 | 2:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: পাকুন্দিয়ার চরকাওনা উত্তর পাড়া গ্রামের বাসিন্দা মো. দুলাল মিয়ার ছেলে আজিজুল হক সাত বছর আগে চাকরির জন্য বৈধ পাসপোর্ট নিয়ে মধ্যপ্রাচ্যের বাহরাইনে যান। সেখানে পৌঁছানোর ২২ দিন পর অজ্ঞাত কারণে আজিজুলের সঙ্গে পরিবারের যোগাযোগ বন্ধ হয়ে যায়। বাহরাইনে নিখোঁজ ছেলের খোঁজ পেতে তার দরিদ্র বাবা-মা প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়সহ বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করে সংবাদ সম্মলন করেছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য আজিজুলের বাবা দুলাল মিয়া বলেন, ‘বেকারত্ব ঘোচাতে ভিটেমাটি বিক্রি করে আজিজুল ২০১৬ সালে পাকুন্দিয়ায় উপজেলার নয়াপাড়া গ্রামের আদম ব্যবসায়ী সোহরাব উদ্দিন ও কামাল উদ্দিনের মাধ্যমে ঢাকার বনানী অফিসে সাড়ে ৪ লাখ টাকা জমা দিয়ে বাহরাইনে পাড়ি জমান। সেখানে গিয়ে ২২ দিন আজিজুল তার বাবা-মায়ের সঙ্গে মোবাইলে কথা বলতে পারলেও অজ্ঞাত কারণে গত প্রায় ৮ বছর ধরে তার সাথে কোনো যোগাযোগ করতে পারছে না।’

ছেলের খোঁজ পেতে দরিদ্র বাবা-মা প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়সহ বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করে জরুরি প্রতিকার দাবি করেছেন।

সংবাদ সম্মেলনে নিখোঁজ আজিজুল হকের বাবা দুলাল মিয়া, মা পারভীন আক্তার ও প্রতিবেশি রিপন মিয়া উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন