বিজ্ঞাপন

স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মুদি দোকানি গ্রেফতার

September 19, 2023 | 5:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: জেলার শরণখোলা উপজেলায় ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুল হক মোল্লা (৬৫) নামের এক মুদি দোকান মালিককে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকরাম হোসেন এ তথ্য নিশ্চিত করেন। থানায় মামলা হওয়ার পর গতকাল সোমবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ওসি ইকরাম হোসেন জানান, ভুক্তভোগী উপজেলার সুন্দরবন সংলগ্ন শরণখোলা গ্রামে বেসরকারি উন্নয়ন সংস্থার পরিচালিত কোডেক স্কুলের ছাত্রী। তার পিতা-মাতা কাজের সুবাধে ভারতে থাকেন। তারা দুইবোন বাড়িতে থাকেন। স্কুলের সামনে আব্দুল হক মোল্লার দোকন থেকে তারা প্রায়ই কেনাকাটা করেন। গত ১৪ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে ওই ছাত্রী একা ওই দোকানে খাবার কিনতে যায়। এসময় একা পেয়ে মুদি দোকানদার ছাত্রীকে ঝাপটে ধরে দোকানের পিছনে নিয়ে শ্লীলতাহানি করে। বিষয়টি সে তার বোনকে জানায় এবং স্কুলে যাওয়া বন্ধ করে দেয়।

এরপর বাবা-মার সঙ্গে ফোনে কথা বলে গতকাল সোমবার রাতে ছাত্রীর বোন বাদী হয়ে শরণখোলা থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশ আব্দুল হক মোল্লাকে গ্রেফতার করে। এছাড়া ওই ছাত্রীর বয়স নির্ধারণের জন্য বাগেরহাট সদর হাসপাতালে এবং ২২ ধারায় জবানবন্দির জন্য আদালতে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচবি/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন