বিজ্ঞাপন

‘খালেদা জিয়ার চিকিৎসার জন্য সবই করা হচ্ছে’

September 30, 2023 | 9:06 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সর্বোচ্চ চিকিৎসার জন্য যা যা করা দরকার, সরকার সবই করছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ।

বিজ্ঞাপন

বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু’র অভিযোগের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেছেন। শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় শেখ রাসেল এভিয়ারি পার্কে নতুন চালু হওয়া ক্যাবলকার উদ্বোধন শেষে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ‘সরকার বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের বিষয়ে যথেষ্ট আন্তরিক। বরং বিএনপি বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে। খালেদা জিয়া যতবারই হাসপাতালে গেছে ততবারই বিএনপি বলেছে বিদেশ না পাঠালে তার জীবন সংকটাপন্ন হবে এবং তাকে বাঁচানো কঠিন হবে। কিন্তু প্রতিবারই আল্লাহর রহমতে তিনি হাসপাতালে বাংলাদেশের চিকিৎসকদের চিকিৎসা ও সেবায় সুস্থ হয় বাড়ি ফেরত গেছেন। এখনও বেগম খালেদা জিয়া যাতে সর্বোচ্চ চিকিৎসা পায় সরকার সেজন্য যা কিছু করা দরকার সবই করছে।’

এর আগে উদ্বোধন অনুষ্ঠানে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের পরিবেশ-প্রকৃতি রক্ষার জন্য যেভাবে কাজ করে যাচ্ছেন, সে কারণে দেশে বন আচ্ছাদিত ভূমির পরিমাণ বৃদ্ধি পেয়েছে। বৃক্ষ আচ্ছাদিত ভূমির পরিমাণও বৃদ্ধি পেয়েছে। বঙ্গবন্ধু কন্যার ইচ্ছায় আমরা শেখ রাসেল এভিয়ারি অ্যান্ড ইকোপার্ক স্থাপন করতে পেরেছি।’

বিজ্ঞাপন

দক্ষিণ বন বিভাগের আয়োজনে চট্টগ্রাম অঞ্চলের বন সংরক্ষক বিপুল কৃষ্ণ দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপ প্রধান বন সংরক্ষক গোবিন্দ রায়, বন কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী বক্তব্য রাখেন।

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন