বিজ্ঞাপন

তিন দশক পর আবার রজনীকান্ত-অমিতাভ

October 4, 2023 | 6:46 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আজকাল দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত তার আসন্ন ছবি ‘থালাইভার ১৭০’ নিয়ে আলোচনায় রয়েছেন। ‘পুষ্পা’খ্যাত ফাহাদ ফাসিল, রানা দাগ্গুবতীসহ অনেক বড় তারকাকে দেখা যাবে এই ছবিতে। এখন খবর আসছে এই ছবিতে অমিতাভ বচ্চনও ঢুকেছেন। লাইকা প্রোডাকশন নিজেই সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে এই তথ্য জানিয়েছেন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

বিজ্ঞাপন

অমিতাভ বচ্চন ও রজনীকান্তকে ৩২ বছর পর আবারও একসঙ্গে দেখা যাচ্ছে এক ছবিতে। দুজনেই এখন পর্যন্ত বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন। দুজনকেই শেষ দেখা গিয়েছিল ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত একটি ছবিতে। আসুন জানা যাক কোন ছবিতে দুই সুপারস্টারকে একসঙ্গে দেখা গেছে।

১৯৮৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘অন্ধা কানুন’ ছবির মাধ্যমে রজনীকান্তের বলিউডে অভিষেক হয়। এই ছবিতে তিনি হেমা মালিনীর ভাইয়ের ভূমিকায় ছিলেন। ছবিতে বিশেষ ভূমিকায় ছিলেন অমিতাভ বচ্চন। এই ছবিতে রজনীকান্তের সঙ্গে অমিতাভ বচ্চনের জুটি মানুষ পছন্দ করেছে।

বিজ্ঞাপন

এতে অমিতাভ বচ্চনকে জান নিসার খানের ভূমিকায় দেখা গিয়েছিল, যিনি একজন বন কর্মকর্তা। যেখানে বিজয় কুমার সিংয়ের ভূমিকায় ছিলেন রজনীকান্ত। ছবিতে জান নিসার খানকে হত্যার মিথ্যা অভিযোগে ২০ বছরের জন্য জেলে পাঠানো হয়। বিজয় কুমার সিংকে পরে তাকে সাহায্য করতে দেখা যায়।

১৯৮৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘গিরফতার’ ছবিতে অমিতাভ বচ্চন এবং রজনীকান্তের জুটিকে আবার একসঙ্গে দেখা গিয়েছিল। তবে এবার অমিতাভ বচ্চন ছবিতে প্রধান ভূমিকায় ছিলেন এবং রজনীকান্ত অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন।

বিজ্ঞাপন

ছবিতে ইন্সপেক্টর করণ কুমার খান্নার ভূমিকায় ছিলেন অমিতাভ বচ্চন। যেখানে ইন্সপেক্টর হুসেনের ভূমিকায় ছিলেন রজনীকান্ত। তারা দুজনেই ছবিতে সেরা বন্ধুর ভূমিকায় অভিনয় করছেন এবং একে অপরকে সাহায্য করতে দেখা গেছে।

অমিতাভ বচ্চন এবং রজনীকান্তকে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘হাম’ ছবিতে। এই ছবিতে ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও রজনীকান্ত। এতে অমিতাভ শেখর ওরফে টাইগারের ভূমিকায় অভিনয় করেছিলেন যিনি একজন কৃষক এবং কাঠ ব্যবসায়ী ছিলেন। যেখানে রজনীকান্তকে দেখা গেছে একজন পুলিশ অফিসারের ভূমিকায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন