বিজ্ঞাপন

গুলশানে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

October 5, 2023 | 8:02 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: গুলশানের শাহজাদপুর এলাকায় পান্না (১৫) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে গৃহকর্তার দাবি, ভবন থেকে পড়ে গিয়ে মারা গেছে ওই গৃহকর্মী।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে এই ঘটনা ঘটে। তবে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে অচেতন অবস্থায় ওই গৃহকর্মীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত পান্নার বাবার নাম আব্দুল কাইয়ুম। তার বাড়ি কিশোরগঞ্জ।

হাসপাতালে বাসার কেয়ারটেকার জাকির হোসেন জানান, গৃহকর্তা ছগীর, তার স্ত্রী শাহনাজ ও গৃহকর্মী পান্না এবং তিনি নিজেও চট্টগ্রামের দেওয়ান বাজার এলাকায় থাকেন। গত ১ সেপ্টেম্বর গৃহকর্ত্রী শাহনাজ পান্নাকে নিয়ে ঢাকায় আসেন। এবং শাহজাদপুর সুবাস্তু নজর ভ্যালি টাওয়ারের দশম তলায় তাদের নিজস্ব ফ্ল্যাটে ওঠেন। আজ জাকির হোসেন ও গৃহকর্তা ছগীর ঢাকায় আসেন।

জাকির ও গৃহকর্তা ছগীরের দাবি, আজ দুপুরে তারা ভবনের পাঁচতলার একাংশের ছাদের উপর পান্নাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এর পর তারা পান্নাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এদিকে, চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালেরর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া গৃহকর্মীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। পান্নার শরীরে কোনো রক্তক্ষরণ দেখা যায়নি। তবে তার একটি পা ভাঙা রয়েছে। ঘটনাটি তদন্ত করতে গুলশান থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন