বিজ্ঞাপন

রামপালে ১ লাখ ১০ হাজার ভোটার পাচ্ছেন স্মার্ট কার্ড

October 8, 2023 | 1:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: অবশেষে রামপালের ১ লাখ ১০ হাজার ৩৭৫ জন ভোটার এ বছর স্মার্ট কার্ড পাচ্ছেন। রোববার (৮ অক্টোবর) থেকে উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়ন পরিষদ থেকে এ কার্ড বিতরণ শুরু করা হয়।

বিজ্ঞাপন

রামপাল উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ১০ ইউনিয়নের নতুন ভোটারসহ সব ভোটাররা এসব স্মার্ট কার্ড পাবেন। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ১২ হাজার ৭৫ জন। এর মধ্যে ১ হাজার ৭০০ ভোটারের স্মার্ট কার্ড আসেনি। তবে নির্বাচন অফিসে যোগাযোগ করা হলে দ্রুত কার্ড পাওয়ার ব্যবস্থা করা হবে বলে নির্বাচন অফিস নিশ্চিত করেছে।

এদিন উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়ন পরিষদে ৩ হাজার ৩৪৩ জনকে স্মার্ট কার্ড দেওয়া হয়। এছাড়া সোমবার (৯ অক্টোবর) মল্লিকের বেড় মাধ্যমিক বিদ্যালয়ে ৪০৪৩ জনকে কার্ড দেওয়া হবে।

১০ অক্টোবর ভোজপাতিয়া ইউনিয়ন পরিষদে ৩০০০ জনকে ও ১১ অক্টোবর বেতকাটা মাধ্যমিক বিদ্যালয়ে ২৯০৮ জনকে কার্ড দেওয়া হবে। ১২ অক্টোবর গৌরম্ভা ইউনিয়নের খানজাহান আলী মাধ্যমিক বিদ্যালয়ে ৪১৪২ জনকে, ১৩ অক্টোবর, ১৪ অক্টোবর শনিবার বর্ণিত ছায়রাবাদ মাধ্যমিক বিদ্যালয় ৩০০০ জনকে, ১৫ অক্টোবর আদাঘাট মাধ্যমিক বিদ্যালয়ে ৩ হাজার ৩৩৩ জনকে কার্ড দেওয়া হবে।

বিজ্ঞাপন

এছাড়া পর্যায়ক্রমে বাকি ইউনিয়ন পরিষদেও স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

রামপাল উপজেলা নির্বাচন অফিসার মো. আব্দুস সাত্তার জানান, সংশ্লিষ্ট তারিখ ও সময়ে নিজ নিজ এলাকার ভোটাররা এসব স্মার্ট কার্ড সংগ্রহ করবেন। কোন কারণে কেউ যথাসময়ে কার্ড নিতে না পারলে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদে বা উপজেলা নির্বাচন অফিসে যোগাযোগ করে কার্ড সংগ্রহ করতে পারবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন