বিজ্ঞাপন

দেশের স্বাস্থ্যসেবার মানোন্নয়নে কাজ করতে চান নতুন স্বাস্থ্য সচিব

October 9, 2023 | 11:49 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের স্বাস্থ্যসেবার মান বাড়াতে নিরলসভাবে কাজ করার প্রত্যয় জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের নবনিযুক্ত সচিব মো. জাহাঙ্গীর আলম।

বিজ্ঞাপন

সোমবার (৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব ড. মুহ. আনোয়ার হোসেন হাওলাদারের অবসর ও নতুন সচিবের যোগদান উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর আলম বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে কাজ করার সুযোগ পাওয়া নিঃসন্দেহে জীবনের অন্যতম একটি বিশেষ সুযোগ। এই সুযোগকে কাজে লাগিয়ে দেশের সাধারণ মানুষের স্বাস্থ্যসেবার মান বাড়াতে নিরলসভাবে কাজ করতে চাই।

অনুষ্ঠানে সদ্যবিদায়ী সিনিয়র সচিব আনোয়ার হোসেন হাওলাদারকে ফুল দিয়ে বিদায় ও স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। একই সময়ে তিনি নবনিযুক্ত সচিব জাহাঙ্গীর আলমকে ফুল দিয়ে বরণ করে নেন।

বিজ্ঞাপন

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিদায়ী সিনিয়র সচিব আনোয়ার হোসেন হাওলাদার সততা ও অত্যন্ত নিষ্ঠার সঙ্গে কাজ করেছেন। বিদায়ের পরও স্বাস্থ্যসেবা বিভাগ বিদায়ী সিনিয়র সচিবের কর্মকাণ্ড স্মরণ রাখবে।

এ সময় স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব আজিজুর রহমানসহ স্বাস্থ্যসেবা বিভাগ ও স্বাস্থ্য অধিদফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য রাখেন। এর আগে সকালে স্বাস্থ্যসেবা বিভাগে নতুন সচিব হিসেবে যোগ দেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন