বিজ্ঞাপন

টম ক্রুজের মিশনের ট্রেইলার প্রকাশ

May 16, 2018 | 5:04 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

দুনিয়া কাঁপানো সিনেমা সিরিজ মিশন ইম্পসিবল। হলিউডি এই সিরিজের ষষ্ঠ কিস্তি নির্মাণের কথা সবাই জানতে পারেন জানুয়ারি মাসে। সিনেমার নায়ক সুপারস্টার টম ক্রজ নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান মিশন ইম্পসিবল সিরিজের ষষ্ঠ কিস্তির নাম ‘মিশন ইম্পসিবল: ফলআউট’।

সিনেমাটি নির্মাণের খবর জানার পর সবার আগ্রহ ছিল সিনেমার দৃশ্য দেখার। এসেছে সেই সুযোগ। অনলাইনে প্রকাশ পেয়েছে ‘মিশন ইম্পসিবল: ফলআউট’ সিনেমার ট্রেইলার। অবাক করা অ্যাকশনে আবারও দর্শকদের তাক লাগিয়ে দেয়ার আভাস পাওয়া গেল ট্রেইলারে।

বিজ্ঞাপন

প্রতি পর্বেই সিনেমার কাহিনী আর হলিউডি সুপারস্টার টম ক্রুজের স্টান্ট নজর কাড়ে দর্শকদের। এবার তার ব্যাতিক্রম হবে না। টম ক্রুজের সঙ্গে অন্যান্য অভিনেতাদেরও স্টান্ট নজর কারবে দর্শকদের।

মিশন ইম্পসিবল ছোট ভার্সন দেখতে চাইলে এখনি ইউটিউবে দেখতে পারবেন দর্শকরা। তবে পুরো মিশন দেখতে অপেক্ষা করতে হবে আর মাত্র দুটি মাস। জুলাইয়ের ২৯ তারিখেই মুক্তি পাবে ছবিটি। ব্যাড রোবোট ও স্কাইড্যান্স প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে টম ক্রুজও প্রযোজক হিসেবে আছেন এই সিনেমার সঙ্গে। ছবিটি পরিচালনা করেছেন ক্রিস্টোফার ম্যাককৌরি। মিশন ইম্পসিবল সিরিজ শুরু হয় ১৯৯৬ সাল থেকে।

টম ক্রজের ষষ্ঠ মিশন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন