বিজ্ঞাপন

জন্মদিনে শাহরুখের উপহার

October 31, 2023 | 11:49 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

টানা ফ্লপের পর এখন উড়ছেন শাহরুখ খান। ‘পাঠান’ ও ‘জাওয়ান’ টানা দুটি ব্লকবাস্টার হিট ছবি দিয়েছেন। শুধু ব্লকবাস্টারই নয় ছবি দুটি আয় করেছে ১ হাজার কোটির রুপির উপরে। এ বছরের শেষ সপ্তাহে মুক্তি পাবে শাহরুখ খানের আরেকটি ছবি ‘ডাঙ্কি’। সে ছবিটিও আশা করা হচ্ছে ব্লকবাস্টার হবে। যেখানে পাঠান, জওয়ানের লুক ছেড়ে ফের নতুন অবতারে দেখা যাবে শাহরুখকে। শোনা যাচ্ছে, বড়দিনেই নাকি মুক্তি পাবে শাহরুখের এই ছবি। টানা দুটি ছবি ব্লকবাস্টার হওয়ার কারণে ওই ছবিটি নিয়ে শাহরুখ ভক্তদের রয়েছে তুমুল আগ্রহ। সে আগ্রহকে মাথায় রেখে পরিচালক রাজকুমার হিরানি টিজার শাহরুখের জন্মদিনে অর্থাৎ ২ নভেম্বর প্রকাশ্যে আসবে ‘ডাঙ্কি’ ছবির প্রথম ঝলক। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শাহরুখের হাত ধরে ‘মন্নত’ থেকেই নাকি ‘ডাঙ্কি’ ছবির টিজার মুক্তি পাবে।

বিজ্ঞাপন

শাহরুখ, রাজকুমার হিরানি অবং জিও স্টুডিওজের প্রযোজনায় তৈরি হচ্ছে নতুন এই ছবি। আর তাতে শাহরুখ ছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র, তাপসী পান্নু, ভিকি কৌশল, দিয়া মির্জা, বোমন ইরানি, সতীশ শাহ, পরীক্ষিত সাহনি। এই প্রসঙ্গে কথা বলতে গিয়েই নাকি তাপসী জানিয়ে দিয়েছেন, ছবিতে শাহরুখ ও ধর্মেন্দ্রর দুরন্ত একটি দৃশ্য রয়েছে। আর এমন আবেগঘন দৃশ্য ভারতীয় সিনেমার ইতিহাসে কখনও দেখা যায়নি।

‘৩ ইডিয়টস’, ‘পিকে’, ‘মুন্নাভাই’ ফ্র্যাঞ্চাইজি, ‘সঞ্জু’র মতো একাধিক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন রাজকুমার হিরানি। এমন পরিচালকের সঙ্গে এতদিন বাদে জুটি বেঁধেছেন বলিউড বাদশা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন