বিজ্ঞাপন

বিশ্বকাপের মাঝপথে দেশে ফিরলেন লিটন

November 2, 2023 | 10:54 am

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ চলার মাঝে ‘ঝটিকা সফরে’ দেশে ফিরে আলোচনার জন্ম দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। এবার ভারত থেকে হঠাৎ ঢাকায় ফিরেছেন বাংলাদেশ ওপেনার লিটন দাস। ‘পারিবারিক’ কারণে গতকাল দুই দিনের সফরে ভারত থেকে দেশে এসেছেন তিনি।

বিজ্ঞাপন

বাংলাদেশের পরের ম্যাচ শ্রীলংকার বিপক্ষে দিল্লিতে। কলকাতা থেকে বাংলাদেশ দল দিল্লিতে পৌঁছেছে গতকাল। তবে দলের সাথে সেখানে যাননি লিটন, কলকাতা থেকে সরাসরি এসেছেন ঢাকায়। জানা গেছে, পারিবারিক কারণে দুই দিনের জন্য দেশে ফিরেছেন লিটন। সুত্র জানিয়েছেন, লিটনের স্ত্রী সন্তানসম্ভবা, তাই স্ত্রীর পাশে থাকতেই দেশে এসেছেন তিনি। বিসিবি থেকে দুই দিনের ছুটিও পেয়েছেন।

শ্রীলংকার বিপক্ষে ম্যাচের আগে ৩ নভেম্বর দিল্লিতে অনুশীলন শুরু করবে বাংলাদেশ দল। সেদিনই দিল্লিতে ফেরার কথা রয়েছে লিটনের। বিশ্বকাপে তার ফর্মটা বাংলাদেশ দলের মতোই বর্ণহীন। ৭ ম্যাচে লিটন করেছেন ২২৫ রান।

৬ নভেম্বর দিল্লিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলংকা। চ্যাম্পিয়ন্স ট্রফির আশা বাঁচিয়ে রাখতে বাংলাদেশকে এই ম্যাচ জিততেই হবে।

বিজ্ঞাপন

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এফএম/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন