বিজ্ঞাপন

ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাইয়ের মৃত্যুদণ্ড

November 6, 2023 | 5:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: জেলার কটিয়াদীতে ছোট ভাই মাসুদ উদ জামানকে হত্যার দায়ে বড় ভাই নজরুল ইসলাম বিপ্লবকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সেইসঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ডও দিয়েছেন বিচারক।

বিজ্ঞাপন

সোমবার (৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শাম্মী হাসিনা পারভীন আসামির উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত নজরুল কাটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের কোনাপাড়া গ্রামের সাবেক পুলিশ সদস্য নূরুজ্জামানের ছেলে।

আদালত সূত্র ও মামলার এজাহার থেকে জানা গেছে, মৃত্যুদণ্ডপ্রাপ্ত নজরুল ইসলাম তার স্ত্রীর সঙ্গে ছোট ভাই মাসুদের বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন। এর জের ধরে ২০১৮ সালের ২০ এপ্রিল বিকেলে ঘরে প্রবেশ করে ঘুমন্ত মাসুদকে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। হামলায় মাসুদের স্ত্রী ও বাবাও আহত হন।

বিজ্ঞাপন

এ ঘটনার দুদিন পর ২২ এপ্রিল নিহতের স্ত্রী নিপা বেগম বাদী হয়ে নজরুল ইসলামকে আসামি করে কটিয়াদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ নজরুলকে গ্রেফতার করে। পরে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

তদন্ত শেষে ২০১৮ সালের ৮ আগস্ট একমাত্র আসামি নজরুলের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা কটিয়াদী মডেল থানার উপ-পরিদর্শক মো. নূরুল ইসলাম। দীর্ঘশুনানি পর আজ বিচারক আজ রায় ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন