বিজ্ঞাপন

কাকে উদ্দেশ্য করে পরীমণির স্ট্যাটাস?

November 12, 2023 | 5:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ফেসবুকে স্ট্যাটাস দেওয়া কিংবা কথাবার্তা বলার ক্ষেত্রে পরীমণি কোনো রাখ ঢাক রাখেন না। তবে ইদানিং একটু আধটু ইঙ্গিতে কথা বলা, স্ট্যাটাস দেওয়া শুরু করেছেন। এ যেমন শনিবার দিবাগত রাতে ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে তিনি লিখেছেন, “উনি সব কিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় ক্যান!” স্ট্যাটাসটির শেষে কয়েকটি ইমোজি ব্যবহার করেছেন। যেগুলো কাউকে ব্যাঙ্গ করা বোঝায়।

বিজ্ঞাপন

এখন পরীমণির এ স্ট্যাটাসের ইঙ্গিত কার দিকে? ব্যক্তিজীবনের কেউ? ইন্ডাস্ট্রির কেউ? তবে অনেকেই সহজ হিসেব দুই দুইয়ে চার মিলাচ্ছেন। বলছেন, এটি আর কেউই নন, বুবলী।

কারণটি অবশ্য একদমই অমূলকও নয়। শুক্রবার অপু বিশ্বাস ও গানবাংলার চেয়ারম্যান ফারজানা মুন্নীর একটি কল রেকর্ড ভাইরাল হয়। যেখানে মুন্নীকে বলতে শোনা যায়, বুবলির সঙ্গে তার স্বামী তাপসের প্রেম চলছে। সপ্তাহখানেক তিনি এ নিয়ে ফেসবুকে যে স্ট্যাটাসটি দিয়েছিলেন সেটি সত্যি ছিল। হ্যাকিংয়ের যে কথা পরবর্তীতে বলেছিলেন তা মিথ্যে ছিল।

এর জবাবে বুবলি গণমাধ্যমকে বলেছেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। কল রেকর্ডটিতে কেনো অপু বিশ্বাস ছিলেন। যদি কোনো প্রমাণ থাকে তাহলে যেন সামনে হাজির করা হয়। না হলে তিনি সংবাদ সম্মেলন করবেন।

বিজ্ঞাপন

বুবলির এ বক্তব্যের ‘ষড়যন্ত্র’ শব্দটিকেই হয়ত পরীমণি পিক করেছেন। তাছাড়া চলচ্চিত্র সংশ্লিষ্টরা জানেন, অপু বিশ্বাসের সঙ্গে পরীমণির ঘনিষ্ঠতার কথা। সব মিলিয়ে তিনি বুবলিকে উদ্দেশ্য করে এ স্ট্যাটাস দিয়েছেন তা বেশি গ্রহণযোগ্য। যদিও পরীমণি কোথাও স্বীকার করেননি তিনি কাকে উদ্দেশ্য করে স্ট্যাটাসটি দিয়েছেন।

তবে মজার ব্যাপার হচ্ছে তাপস-মুন্নীর প্রযোজনা সংস্থা টিএম ফিল্মসের ‘খেলা হবে’ ছবিতে একসঙ্গে অভিনয় করার কথা পরীমণি ও বুবলির।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন