বিজ্ঞাপন

ঝিনাইদহে দিনমজুরকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

November 18, 2023 | 6:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের রামনগর গ্রামে আসলাম হোসেন (৪৫) নামের এক দিনমজুরকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

শনিবার (১৮ নভেম্বর) সকালে সদর উপজেলার রামনগর গ্রামের কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আসলাম পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের বহরমপুর গ্রামের ফরিদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, সকালে সদর উপজেলার রামনগর গ্রামের কলাবাগানে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে নিহতের মোবাইল উদ্ধার করে তথ্য প্রযুক্তির মাধ্যমে তার পরিচয় শনাক্ত করে। রাতের কোনো এক সময় তাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কী কারণে কারা এই হত্যা করেছে তা প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ।

নিহতের ভাই মনিরুল ইসলাম জানান, গত মঙ্গলবার কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে আসলাম বের হন। তার মোবাইল নষ্ট হওয়ার কারণে পরিবারের সঙ্গে যোগাযোগ ছিল না তার।

বিজ্ঞাপন

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার বিষয় নিয়ে তদন্ত চলছে।’

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
তাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে?— কাদেরকে রিজভীর প্রশ্নরাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী৬ বছর পর কুবিতে অনুষ্ঠিত হলো ছায়া জাতিসংঘ সম্মেলন সব খবর...
বিজ্ঞাপন