বিজ্ঞাপন

কৃষিমন্ত্রীর আসনে নৌকাপ্রত্যাশী ৬

November 21, 2023 | 9:55 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাকের টাঙ্গাইল-১ আসনে অধ্যাপক মেহেরুল হাসান সোহেলসহ মোট পাঁচজন এবার জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা করছেন। কৃষিমন্ত্রীর বোন বেগম শামসুন নাহার চাঁপাও এবার এই আসন থেকে মনোনয়নপ্রত্যাশী।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ নভেম্বর) ছিল আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানের শেষ দিন। ফরম বিক্রি ও জমা বুথের তথ্য বলছে, শেষ পর্যন্ত টাঙ্গাইলের মধুপুর-ধনবাড়ি এলাকা নিয়ে গঠিত আসনটি থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন ছয়জন।

এই ছয়জন হলেন— আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, তার বোন বেগম শামসুন নাহার চাঁপা, ছরোয়ার আলম খান আবু, মেহেরুল হাসান সোহেল, মাসুদুর রহমান (মাসুদ রানা) ও অভিনেতা সিদ্দিকুর রহমান।

মঙ্গলবার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দেন অধ্যাপক মেহেরুল হাসান। ঢাকার তেজগাঁও কলেজের সমাজবিজ্ঞান বিভাগের এই চেয়ারম্যান যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য। ছাত্রলীগের সাবেক সহসভাপতি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ হল শাখা ছাত্রলীগের সভাপতিও ছিলেন তিনি।

বিজ্ঞাপন

মেহেরুল হাসান সোহেল বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট নেতৃত্বের বিকল্প নেই। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে আওয়ামী লীগসহ সব সহযোগী সংগঠনের কমিটি হালনাগাদ করব এবং বঙ্গবন্ধুর আদর্শের ও শেখ হাসিনা নির্দেশিত প্রকৃত আওয়ামী লীগ প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করব। শেখ হাসিনার নেতৃত্বে পুরো বাংলাদেশ আজ আলোয় আলোকিত। সেই আলোয় আমার এলাকাও আলোকিত করার চেষ্টা করব।

সারাবাংলা/ইএইচটি/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন