বিজ্ঞাপন

ঢাবি টিচার্স কোয়ার্টারে কিশোরী গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

November 25, 2023 | 11:32 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিচার্স কোয়ার্টারের একটি বাসায় ফাতেমা মিম (১৫) নামে এক গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গৃহকর্ত্রীর দাবি, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

শনিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গৃহকর্ত্রী ডা. ইসরাত জাহান জানান, তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইশাখা রোডের টিচার্স কোয়ার্টারের একটি বাসায় থাকেন। গত ১ বছর ৪ মাস যাবৎ তার বাসায় গৃহকর্মীর কাজ করছিলে ফাতেমা। তার বাড়ি ময়মনসিংহ জেলায়। তবে তার বাবা-মা দুজনই আলাদা থাকেন।

তিনি আরও জানান, ভোর ৪টা থেকে সাড়ে ৪টার মধ্যে বাসার একটি রুমের ভেতর ফাতেমাকে ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। পরে তিনি ও তার স্বামী ঝুলন্ত অবস্থায় থেকে তাকে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। সেখানেই কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একটি ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল ফাতেমার। তার সঙ্গে নিয়মিত কথা বলতে এবং মাঝেমধ্যেই ছেলেটি তাদের বাসার সামনে এসে দাঁড়িয়ে থাকত বলে জানান গৃহকর্ত্রী।

বিজ্ঞাপন

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত ইবনে শফিউল্লাহ জানান, প্রাথমিকভাবে জানা গেছে কোনো একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের অবনতির কারণে গলায় ফাঁস দিয়ে থাকতে পারেন। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। তার বাবা-মায়ের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন