বিজ্ঞাপন

চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

November 27, 2023 | 9:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় পৃথক দুটি পথ দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনা দুটি ঘটেছে সোমবার (২৭ নভেম্বর) সকালে জেলার সদর উপজেলার সরোজগঞ্জ পেট্রোল পাম্পের কাছে ও দুপুরে দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী চাকুলিয়া গ্রামে।

বিজ্ঞাপন

দুর্ঘটনায় নিহত হয়েছেন ঝিনাইদহ জেলার পৌর এলাকার খাজুরা পশ্চিমপাড়ার মরহুম সুলতানের ছেলে ট্রাক চালক রাজন (২৬) ও দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী চাকুলিয়া গ্রামের মরহুম আজিজুর মন্ডলের ছেলে বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান (৭০)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজল জানান, এদিন সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সার বোঝাই একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে সরোজগঞ্জ পেট্রোল পাম্পের কাছে একটি গাছের সঙ্গে ট্রাকটি ধাক্কা লাগে। এতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় ট্রাকটি। ঘটনাস্থলে উপস্থিত লোকজন ৯৯৯ কল দিলে চুয়াডাঙ্গা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ট্রাকের কিছু অংশ কেটে চালককে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দুর্ঘটনার পর কেউ কোন অভিযোগ না করায় লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের উদ্দেশ্যে নিহতের স্বজনদের কাছে দিয়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

দর্শনা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার শাহা জানান, এদিন দুপুরে বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান বাড়ির পাশে চায়ের দোকানে চা পান করার জন্য রাস্তা পার হতে গেলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগাতির একটি ইজিবাইকের চালক তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে থানায় কেউ কোনো অভিযোগ না করায় এ দুর্ঘটনার ব্যাপারে কোনো আইনগত ব্যবস্থা নেওয়া হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন