বিজ্ঞাপন

ট্রাকচাপায় শেবাচিম শিক্ষার্থী নিহত, চালক আটক

November 28, 2023 | 1:53 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল নগরীতে পণ্যবাহী এক ট্রাকের চাপায় তৌফিক আহম্মেদ শুভ (২৩) নামে শের-ই-বাংলা মেডিকেল কলেজের (শেবাচিম) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। ওই ট্রাকের চালক মাগুরা সদর উপজেলার বাসিন্দা রিয়াজ মিয়াকে (২৪) আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (২৭ নভেম্বর) রাত ৮টার দিকে নগরীর সিঅ্যান্ডবি রোডের কাজিপাড়ার সড়কের মুখে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত অটোরিকশাচালক মিজানুর রহমানকে (৪০) শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শিক্ষার্থী তৌফিক আহম্মেদ শুভ শের-ই-বাংলা মেডিকেল কলেজের এমবিবিএস চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দুধল ইউনিয়নের গোমা এলাকার বাসিন্দা মতিউর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তৌফিক নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে অটোরিকশায় করে আমতলা মোড়ের দিকে যাচ্ছিলেন। সিঅ্যান্ডবি রোডের কাজিপাড়া এলাকার কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশা থেকে ছিটকে পড়েন শুভ। এ সময় ট্রাকটির চাকা তার মাথার ওপর দিয়ে চলে যায়। দুর্ঘটনাস্থলেই শুভর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠায়।

বিজ্ঞাপন

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন‌ বলেন, নিহত শিক্ষার্থীর মরদেহ শেবাচিমের মর্গে রাখা হয়েছে। আহত অটোরিকশাচালককে চিকিৎসা দেওয়া হচ্ছে। এরই মধ্যে ট্রাকচালক রিয়াজকে আটক করেছে পুলিশ। পাশাপাশি ট্রাকটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন