বিজ্ঞাপন

বিজয়নগরে ককটেল বিস্ফোরণ, স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ আহত ২

November 29, 2023 | 5:29 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পল্টনের বিজয়নগরে ককটেল বিস্ফোরণে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দুই জন আহত হয়েছেন। তারা হলেন- ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য আব্দুল তাহের ভূঁইয়া মুকুট (৩২) এবং একটি বেসরকারি প্রতিষ্ঠানের মার্কেটিং ম্যানেজার এ কে আজাদ (৬৪)।

বিজ্ঞাপন

বুধবার (২৯ নভেম্বর) বেলা আড়াইটার দিকে বিজয়নগর পানির ট্যাংকের সামনে বিস্ফোরণের এই ঘটনা ঘটে। আহতদের বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহত তাহের ভূঁইয়া জানান, তার বাসা সূত্রাপুর পাতলাখান রোডে। মোটরসাইকেল নিয়ে বিজয়নগর থেকে বাসায় ফিরছিলেন। পথে পানির ট্যাংকের সামনের রোডে এলে তার মোটরসাইকেলের পাশে পরপর কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তার ডান পায়ে একটি স্প্লিন্টার ঢুকে যায়।

এদিকে আহত একে আজাদ জানান, তার বাসা বনশ্রীতে। কাকরাইল মোড়ে ‘বলাকা প্রেস অ্যান্ড পাবলিকেশন’ নামে একটি প্রতিষ্ঠানের মার্কেটিং ম্যানেজার তিনি। মতিঝিল এলাকায় কাজ শেষে রিকশাযোগে কাকরাইলের অফিসে ফিরছিলেন। পথে বিজয়নগরে তার রিকশার পাশেই বিকট শব্দে ককটেল বিস্ফোরণ ঘটে। এতে তার পাঁজর ও ডান হাত থেকে রক্ত ঝরতে থাকে। পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে কাকরাইল ইসলামীয়া হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে সহকর্মীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ককটেল বিস্ফোরণে দুজন আহত হয়ে হাসপাতালে এসেছেন। তবে তারা দুজনই এখন শঙ্কামুক্ত। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন