বিজ্ঞাপন

প্রয়াত মেয়র আনিসুল হকের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

November 30, 2023 | 4:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র আনিসুল হকের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। এ উপলক্ষে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে রাজধানীর বনানী কবরস্থানে চির নিদ্রায় শায়িত আনিসুল হকের কবরে উত্তর সিটি করপোরেশনের পক্ষে শ্রদ্ধা জানান প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা। পরে প্রয়াত মেয়রের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় প্রয়াত মেয়র আনিসুল হকের পুত্র নাভিদুল হক উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল শফিকুর রহমান, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আমিরুল ইসলাম, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এস এম শরিফুল ইসলাম, সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মফিজুর রহমান এবং ডিএনসিসির বিভিন্ন বিভাগীয় প্রধানসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রয়াত মেয়র আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা নিবেদন শেষে দুপুরে ডিএনসিসির প্রধান কার্যালয় নগর ভবনে প্রয়াত মেয়রের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভা হয়। আলোচনা সভায় ডিএনসিসির কর্মকর্তারা আনিসুল হকের স্মৃতি তুলে ধরেন।

বিজ্ঞাপন

ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম পূর্বনির্ধারিত জলবায়ু সম্মেলন-২৮-এ অংগ্রহণের জন্য দুবাইয়ে অবস্থান করায় এসব কর্মসূচিতে উপস্থিত থাকতে পারেননি।

সারাবাংলা/আরএফ/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন