বিজ্ঞাপন

চাতাল থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার, পলাতক স্বামী

December 3, 2023 | 3:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: জেলার মহাদেবপুর উপজেলার চকগৌরী হাটে ধানের চাতালে লাইলী বেগম (৪৮) নামে এক গৃহবধূকে গলাকেটে কেটে হত্যা করেছে। ঘটনার পর থেকে তার স্বামী আমজাদ হোসেন পলাতক রয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (৩ ডিসেম্বর) দুপুর দেড়টায় নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে, গতকাল শনিবার (২ ডিসেম্বর) রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটে বলে ধারণা করছে পুলিশ।

নিহত লাইলী বেগম মান্দা উপজেলার কসব ইউনিয়নের কাচারিপাড়া গ্রামের মৃত মজিবর রহমান এবং স্বামীর বাড়ি একই উপজেলার পার-এনায়েতপুর গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চকগৌরী হাটে মেসার্স উজ্জল চাউল কল ভাড়া নিয়ে আব্দুর রহমান নামে এক ব্যক্তি ব্যবসা করে আসছিলেন। সেখানে গত দুই মাস থেকে শ্রমিকের কাজ করতেন লাইলী বেগম ও তার স্বামী আমজাদ হোসেনসহ কয়েকজন। শ্রমিকরা চাতালের আলাদা আলাদা ঘরে বসবাস করতেন। পারিবারিক কলহের জেরে গতকাল শনিবার রাতের কোনো এক সময় ধারাল অস্ত্র দিয়ে লাইলী বেগমের শ্বাসনালী কেটে হত্যা করেন আমজাদ। রোববার সকাল ১০টা পর্যন্ত ঘুম থেকে না উঠায় পাশের অন্য শ্রমিকরা তাদের ঘরে গিয়ে ডাকাডাকি করেন। পরে ঘরের দরজা খুলে দেখে মেঝেতে লাইলীর মরদেহ পড়ে আছে। পরে তারা থানা পুলিশকে খবর দেন তারা। ঘটনার পর থেকে স্বামী আমজাদ পলাতক রয়েছেন।

বিজ্ঞাপন

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুপুর দেড়টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জেরে হাসুয়া দিয়ে ওই গৃহবধূর শ্বাসনালী কেটে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এআরপি/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন