বিজ্ঞাপন

চুয়াডাঙ্গায় ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

December 4, 2023 | 6:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলার দুটি সংসদীয় আসনের ২০ জন প্রার্থীর মধ্যে মনোনয়নপত্র বাতিল হয়েছে ৭ জন প্রার্থীর। সোমবার ( ৪ ডিসেম্বর) দুপুরে রিটার্নিং অফিসার ও চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা মনোনয়ন যাচাই বাছাই শেষে ৭ জন প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে বলে জানান।

বিজ্ঞাপন

রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা জানান, চুয়াডাঙ্গা-১ আসনে মনোনয়নপত্র বৈধ প্রার্থীরা হলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোলায়মান হক জোয়ার্দার ছেলুন, জাতীয় পার্টির সোহরাব হোসেন অ্যাডভোকেট, ন্যাশনাল পিউপলস পার্টির ইদ্রিস চৌধুরী, জাকের পার্টির মোহাম্মদ সালাম উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা, এম.এ. রাজ্জাক খান ও এম.শহিদুর রহমান।

চুয়াডাঙ্গা-২ আসনে বৈধ প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলী আজগার, জাতীয় পার্টির রবিউল ইসলাম, ন্যাশনাল পিউপলস পার্টির ইদ্রিস চৌধুরী, জাসদ (ইনু) দেওয়ান মো. ইয়াছিন উল্লাহ, জাকের পার্টির আব্দুল লতিফ খান ও স্বতন্ত্র প্রার্থী মো. আবু হাশেম রেজা।

বিভিন্ন কারনে মনোনয়নপত্র বাতিল হয়েছে চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্রপ্রার্থী মোছাম্মদ আফরোজা পারভীন ও শেখ সামসুল আবেদীন এবং মোঃ তাইজাল হক। চুয়াডাঙ্গা-২ আসনের স্বতন্ত্রপ্রার্থী মীর্জা শাহরিয়ার মাহমুদ, মো. নূর হাকিম, মো. আব্দুল মালেক মোল্লা ও নজরুল মল্লিক।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন