বিজ্ঞাপন

অবরোধের রাতে রাজধানীতে আগুনে পুড়ল ৪ বাস

December 6, 2023 | 10:09 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপি আহুত অবরোধের রাতে রাজধানীর উত্তর বাড্ডা ও মানিক নগরে দুর্বৃত্তের আগুনে পুড়ল চার বাস।

বিজ্ঞাপন

বুধবার (৬ ডিসেম্বর) রাত ৭টা ৫৪ মিনিটের দিকে বৈশাখী পরিবহনের যাত্রীবাহী একটি বাসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এ ছাড়া একই দিন মানিকনগর এলাকায় পার্কিং করে রাখা একুশে পরিবহনের বাসে আগুন দেয় কে বা কারা। এ সময় একটির আগুনে আরও দু’টিসহ মোট তিনটি বাস পুড়ে যায়। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রোজিনা আক্তার এ সব তথ্য জানান।

বৈশাখী পরিবহনের এক যাত্রী বলেন, ‘বাসটি গাবতলী থেকে নতুন বাজারের দিকে যাচ্ছিল। আমি বাসের সামনের দিকে দ্বিতীয় সিটে বসা ছিলাম। উত্তর বাড্ডা আসার পর পেছন থেকে যাত্রীরা হুড়োহুড়ি শুরু করেন। মুহূর্তেই দেখি বাসের পেছন দিকে আগুন জ্বলছে। এর পর পুরো বাসে ধোঁয়া ছড়িয়ে পড়ে।’

ফায়ার কর্মকর্তা রোজিনা আক্তার বলেন, ‘রাত ৭টা ৫৪ মিনিটের দিকে রাজধানীর উত্তর বাড্ডা এলাকায় বৈশাখী পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগের খবর পাই। তাৎক্ষণিকভাবে বারিধারা স্টেশন থেকে দুটি ইউনিট পাঠানো হয়। পরে তারা আগুন নিয়ন্ত্রণে আনে।’ তবে বাসের আগুনে হতাহতের খবর জানাতে পারেননি তিনি।

বিজ্ঞাপন

অন্যদিকে, রাজধানীর মানিকনগর এলাকায় পার্কিং করে রাখা একুশে পরিবহনের বাসে কে বা কারা আগুন দিয়ে পালিয়ে যায়। এ সময় একটির আগুনে আরও দুটিসহ মোট তিনটি বাস পুড়ে গেছে। সেখান থেকেও কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সারাবাংলা/ইউজে/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন