বিজ্ঞাপন

রয়েল ইউনিভার্সিটিতে বিজয় দিবসের আলোচনা

December 18, 2023 | 3:57 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ৫৩তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ ডিসেম্বর) তেজগাঁওয়ে ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

আলোচনা সভায় রেজিস্ট্রার ড. জামিল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আবুল কাশেম মজুমদার।

প্রধান অতিথি ড. মো. আবুল কাশেম মজুমদার তার বক্তৃতায় একাত্তরের মহান মুক্তিযুদ্ধে মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসামান্য অবদান স্মরণ করেন।

একাত্তরের রণাঙ্গনে শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, ‘দেশ স্বাধীন হয়েছিল জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্য। জনগণের এই অধিকার আদায়ে আমাদেরকেই সচেষ্ট থাকতে হবে।’

বিজ্ঞাপন

আলোচনা সভায় অন্যান্যদের মাঝে বক্তৃতা করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগের চেয়ারম্যান সালমা হানি, ভারপ্রাপ্ত ডিন ও সহযোগী অধ্যাপক মো. শাহিদুর রহমান খান, হোটেল অ্যান্ড ট্যুরিজম বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ও ভারপ্রাপ্ত প্রক্টর মলয় সরকার। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন ব্র্যান্ডিং অ্যান্ড প্রমোশন ডিপার্টমেন্টের কর্মকর্তা তাসনিমা ক্রোরি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফ্যাকাল্টি অব আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস এর ডিন ও ভিসি-ডিএফ ফোরামের ভাইস প্রেসিডেন্ট ড. দিপু সিদ্দিকী।

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন