বিজ্ঞাপন

সংসারে অশান্তি, এর মাঝেও কার বিবাহবার্ষিকী পালন ঐশ্বরিয়ার

December 23, 2023 | 10:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গত কয়েক মাস ধরে বলিপাড়ায় একটাই কানাঘুষো, ‘জলসা’য় অশান্তি নাকি আর থামানো যাচ্ছে না। বলিউডের নামজাদা বচ্চন পরিবারের চিড় নাকি দিন দিন আরও বাড়ছে। গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী এবং বচ্চন পরিবারের বৌমা ঐশ্বরিয়া রায় বচ্চন। শুধু মাত্র মেয়ে আরাধ্যা বচ্চন এবং মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন তিনি। সে দিন ঐশ্বরিয়ার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে।

বিজ্ঞাপন

সামাজিক মাধ্যমেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। সম্প্রতি এক অনুষ্ঠানে তার হাতে দেখা যায়নি বিয়ের আংটিও। তার পরেই খবর পাওয়া যায়, ‘বৌরানি’ ঐশ্বরিয়াকে নাকি সামাজিকমাধ্যমে আনফলো করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! এমনকি এ খবরও পাওয়া যায়, বচ্চন পরিবারে অশান্তি চরমে পৌঁছনোর ফলে নাকি মেয়ে আরাধ্যাকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন ঐশ্বরিয়া। স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে মনোমালিন্য বেড়েই চলেছে নায়িকার। এর মধ্যেই অন্যের বিবাহবার্ষিকী উদ্‌যাপনে মজলেন ঐশ্বরিয়া।

চলতি বছরের এপ্রিল মাসে নিজেদের ১৬তম বিবাহবার্ষিকী পালন করেছেন অভিষেক ও ঐশ্বরিয়া। কিন্তু তার পর থেকেই নাকি তাদের সংসারে ভাঙনের আঁচ। তবে সেই কানাঘুষো বলিপাড়ায় ছড়িয়ে পড়া সত্ত্বেও নাকি নির্বিকার ঐশ্বরিয়া। বরং এর মধ্যেই নিজের মা-বাবার বিবাহবার্ষিকী পালন করলেন নায়িকা। ২০১৭ সালে প্রয়াত হয়েছেন ঐশ্বরিয়ার বাবা কৃষ্ণরাজ রাই। এখন মা বৃন্দার সঙ্গে অনেকটা সময় কাটান নায়িকা, সঙ্গে থাকে তার মেয়ে আরাধ্যাও। সমাজমাধ্যমের পাতায় মা ও বাবার একটি পুরনো ছবি পোস্ট করেন ঐশ্বরিয়া। ছবির বিবরণীতে লেখেন, ‘‘তোমাদের আজীবন ভালবাসি। তোমাদের বিবাহবার্ষিকীতে অনেক শুভেচ্ছা!’’ খবর আনন্দবাজার পত্রিকা

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন