বিজ্ঞাপন

‘আলোচনার আর সুযোগ নেই, ট্রেন ছেড়ে চলে গেছে’

December 30, 2023 | 4:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া-৩ সদর আসনের নৌকার প্রার্থী মাহবুব উল আলম হানিফ বলেছেন, এখন আর আলোচনার সুযোগ নেই। ট্রেন ছেড়ে চলে গেছে। সেই ট্রেন ধরার আর সুযোগ নেই।

বিজ্ঞাপন

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল ১১টায় কুষ্টিয়া শহরে নিজ বাসায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনি আলোচনা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, বিএনপি এখন নাকে খত দিয়ে আলোচনায় বসতে রাজি হচ্ছে, এসব মানুষ বোঝে। এইসব গ্রাম্য রাজনীতি এখন অচল হয়ে গেছে। আলোচনায় বসার নাম করে বিএনপি নির্বাচনকে বাধাগ্রস্ত করতে চায়।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন কোনো মারামারি বা যুদ্ধ নয় যে এখানে প্রতিপক্ষ থাকতে হবে। জনগণের কাছে নির্বাচন হলো একটি উৎসব। যারা অংশ নিয়েছে তাদের মধ্যেই নিজেদের প্রতিনিধি নির্বাচিত করবে জনগণ।

বিজ্ঞাপন

হানিফ বলেন, নির্বাচনে জনগণের উপস্থিতি কম হবে না। কারণ ভোট কেন্দ্রে না যাবার জন্য বিএনপির আহ্বানে কেউ সাড়া দিচ্ছে না। তাদের এই আন্দোলনও ব্যর্থ হবে। যারা নির্বাচন বন্ধের নামে নাশকতা করবে অতীতের মতই কঠোর হাতে তা দমন করা হবে। জন মনে ভীতি তৈরিতে যারা নাশকতা করবে তাদের বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।

বিএনপির কড়া সমালোচনা করেন তিনি বলেন, রাষ্ট্র ক্ষমতায় থাকতে জঙ্গিবাদ ও দুর্নীতিগ্রস্ত দেশ বানিয়েছিল বিএনপি। আর শেখ হাসিনা উন্নয়নশীল দেশ বানিয়েছে বলেই বিএনপির গাত্রদাহ হচ্ছে। কিন্তু দেশের সাধারণ মানুষ শেখ হাসিনার সঙ্গেই আছে।

পরে হানিফ আব্দালপুর ইউনিয়ন এলাকায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনি সভায় অংশ নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন