বিজ্ঞাপন

রাজধানীতে ভোটকেন্দ্রের সামনে ককটেল বিস্ফোরণ, আহত ৪

January 7, 2024 | 1:26 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগ বটতলা এলাকায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একটি ভোটকেন্দ্রের সামনে ককটেল বিস্ফোরণে নারী-শিশুসহ চারজন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে বটতলা জামিয়া আনওয়ারুল উলুম মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন— আমির হোসেন (৬০), বাদল আহমেদ (৫০), তার ছেলে তানভির আহমেদ (৮) এবং মাকসুদা বেগম (৫০)।

আহত আমির হোসেন জানান, তাদের বাসা হাজারীবাগ বটতলা এলাকায়। ভোট দিয়ে তিনি কেন্দ্র থেকে বের হয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় পরপর দুটি বিস্ফোরণ ঘটে। এতে তার দুই পায়ে এসে আঘাত লাগে। তার ধারণা, রাস্তার পাশের কোনো একটি ভবনের ছাদ থেকে ককটেল দুটি নিক্ষেপ করা হয়েছে।

এদিকে আহত বাদল আহমেদ জানান, কেন্দ্রের সামনে দিয়ে ছেলে তানভিরকে নিয়ে হেঁটে যাচ্ছিলেন। তখন রাস্তায় তাদের পাশেই বিস্ফোরণ ঘটে। এতে তার ছেলের ডান পায়ে জখম হয়, আর তার নিজের থুতনিতে সামান্য আঘাত পেয়েছেন।

বিজ্ঞাপন

আহত মাকসুদা বেগম জানান, তার বাসা বটতলা মাজার এলাকায়। ঘটনার সময় ভোট দিয়ে বের হয়ে বাসায় ফেরার সময় ওই বিস্ফোরণে আহত হন তিনি। তার বাম রানে আঘাত লেগেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, হাজারীবাগ থেকে শিশু নারীসহ চারজন আহত হয়ে হাসপাতালে এসেছেন। আহতদের জরুরি বিভাগের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন