বিজ্ঞাপন

টেলিফোনে শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন নরেন্দ্র মোদি

January 8, 2024 | 7:54 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বিজ্ঞাপন

এক্স বার্তায় তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেছি। টানা চারবার সংসদ নির্বাচনে জয়লাভের জন্য তাকে অভিনন্দন জানিয়েছি।

নরেন্দ্র মোদি বলেন, নির্বাচন সফলভাবে পরিচালনার জন্য আমি বাংলাদেশের জনগণকেও অভিনন্দন জানাই। আমরা বাংলাদেশের সঙ্গে আমাদের স্থায়ী এবং জনকেন্দ্রিক অংশীদারিত্বকে আরও জোরদার করতে প্রতিশ্রুতিবদ্ধ।

রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছে আওয়ামী লীগ। নির্বাচনে জয়ের মাধ্যমে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করতে যাচ্ছেন শেখ হাসিনা।

বিজ্ঞাপন

এদিকে, শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে সোমবার (৮ জানুয়ারি) সকালে ঢাকায় ভারতের হাইকমিশনার প্রণয় ভার্মা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে তিনি ভারত সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন পৌঁছে দেন।

হাইকমিশনার প্রণয় ভার্মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নতুন মেয়াদে দ্বিপক্ষীয় অংশীদারিত্ব আরও জোরদার হবে বলে আশা প্রকাশ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন