বিজ্ঞাপন

ঝিনাইদহে নৌকার সমর্থককে কুপিয়ে হত্যা

January 9, 2024 | 10:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝিনাইদহ: জেলার সদর উপজেলায় আওয়ামী লীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় শহরের হামদহ ঘোষপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষ নেওয়ায় বরুণ ঘোষ নামে ওই কর্মীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। এ ঘটনার প্রতিবাদে দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্বজন ও এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যার পর বাড়ির পাশের দোকানে চা খেতে যায় শহরের হামদহ ঘোষপাড়া এলাকার মৃত নরেণ ঘোষের ছেলে বরুণ ঘোষ। এ সময় কয়েক ব্যক্তি তাকে ধাওয়া করে। তিনি দৌড়ে মাঝিপাড়ার একটি চায়ের দোকানের সামনে পৌঁছুলে দুবৃর্ত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বরুণ ঘোষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ঝিনাইদহ-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমির অনুসারী ছিলেন। তিনি নিজ এলাকায় নৌকা পক্ষে কাজ করেছেন। নির্বাচনে নৌকা পরাজিত হওয়ার পর স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ স্বজন ও এলাকাবাসীর। নিহত বরুণ ঘোষ পেশায় ব্যবসায়ী। তার অনার্স পড়ুয়া এক কন্যা সন্তান রয়েছে।

বিজ্ঞাপন

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিন উদ্দিন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে। তবে কী কারণে, বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনই বলা যাচ্ছে না। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এদিকে, সন্ত্রাসী যে দলেরই হোক তার বা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন ঝিনাইদহ-২ আসনে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন