বিজ্ঞাপন

মানুষের সুখ-দুঃখের সাথী হব: নিখিল

January 10, 2024 | 6:28 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: প্রথমবার নির্বাচিত হওয়া ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, মানুষ ভোট দিয়ে আমাকে সংসদে পাঠিয়েছেন। এখন আমরা কাজ একটাই, ঢাকা-১৪ আসনের মানুষের সুখ-দুঃখের সাথী হওয়া।

বিজ্ঞাপন

বুধবার (১০ জানুয়ারি) জাতীয় সংসদ ভবনে শপথ নেওয়ার পর দক্ষিণ গেট দিয়ে বেরিয়ে আসার সময় সাংবাদিকদের কাছে এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, ‘আমি জনগণের সেবা করার সুযোগ পেয়েছি বঙ্গবন্ধু কন্যার হাত ধরে। আল্লাহর হুকুমে ঢাকা-১৪ আসনের মানুষ ভোট দিয়ে আমাকে সংসদে পাঠিয়েছেন। এখন আমরা কাজ একটাই, ঢাকা-১৪ আসনের মানুষের সুখ-দুঃখের সাথী হওয়া।’

এর আগে, বুধবার সকালে শপথ গ্রহণ অনুষ্ঠান শুরু হওয়ার পর থেকেই জাতীয় সংসদের প্রতিটি প্রবেশদ্বারে ফুল নিয়ে অপেক্ষা করছিলেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত নেতাকর্মীরা। শপথ নেওয়ার পর আওয়ামী লীগের সংসদ সদস্যরা দলের সংসদীয় কমিটির সভায় অংশ নেন। এরপর দুপুরে তারা বেরিয়ে এলে নেতাকর্মীরা তাদের শুভেচ্ছা জানান। গাড়ি থেকে নেমে তাদের সঙ্গে কুশল বিনিয়ম ও শুভেচ্ছা গ্রহণ করেন নব নির্বাচিত সংসদ সদস্যরা।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৪ আসনে বিজয়ী হন নৌকার প্রার্থী ও যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। আসনটিতে হাড্ডাহাড্ডি লড়াই হলেও তিনি বিজয়ী হন।

সারাবাংলা/ইএইচটি/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন