বিজ্ঞাপন

খিলক্ষেতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, ২ যুবক নিহত

January 26, 2024 | 9:23 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: খিলক্ষেত থানার মস্তুল এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক যুবক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে খিলক্ষেত ৩০০ফিট মস্তুল দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন— সজিব হোসেন (৩৫) ও রোমান (৩৩)। আহত হয়েছে দ্বীন মোহাম্মদ (৩৫)।

জানা গেছে, দুর্ঘটনার সময় ঘটনাস্থলেই মারা যান রোমান। এছাড়া সজিব ও দ্বীন মোহাম্মদকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসে খিলক্ষেত থানা পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৬ জানুয়ারি) সকাল সোয়া ৭টার দিকে সজিব মারা যান। আহত দ্বীন মোহাম্মদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মৃত সজিবের বাসা বংশাল নবাব কাটারা এলাকায়। বাবার নাম নবাব মিয়া। আহত দ্বীন মোহাম্মদ কেরানীগঞ্জ জিনজিরা এলাকায় থাকে। আর মৃত রোমানের বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

খিলক্ষেত থানার উপ পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলে করে তিনজন পূর্বাচল হইতে ঢাকা যাচ্ছিলেন। খিলক্ষেত ৩০০ ফিট মাস্তুল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রোমান নামে একজন মারা যান।

তিনি আরও জানান, আহত দুজনকে উদ্ধার করে প্রথম কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া চিকিৎসাধীন অবস্থায় সজিব আজ (শুক্রবার) সকাল সোয়া ৭টার দিকে মারা যান। আহত দ্বীন মোহাম্মদ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন